• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

KMC Election 2021: বিরোধীরা বিভ্রান্ত করছে! অশান্তির ছবি নিয়ে চ্যালেঞ্জ অভিষেকের

Google Oneindia Bengali News

কলকাতা পুরসভার নির্বাচনে (kolkata municipal corporation election 2021) পুলিশ ও রাজ্য নির্বাচন কমিশনের তরফে শান্তিতে ভোট করানোর প্রতিশ্রুতি দেওয়া হলেও, ভোট শুরু হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন বিরোরীরা। এদিন দুপুরে ভোট দিতে বেরিয়ে সব অভিযোগ উড়িয়ে তৃণমূলের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee) বলেছেন, অশান্তিতে তৃণমূলের নেতা কর্মীরা জড়িত, ফুটেজ থাকলে দিন, ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা নেওয়া হবে।

বিরোধীদের অভিযোগ

বিরোধীদের অভিযোগ

এদিন সকালে ভোট শুরুর পর কলকাতার উত্তর থেকে দক্ষিণ বিভিন্ন জায়গায় থেকে শাসকদলের বিরুদ্ধে ভয় দেখিয়ে এজেন্টদের বের করে দেওয়া কিংবা ভোটদানের বাধা দেওয়ার অভিযোগ করেছে, বিজেপি, কংগ্রেস, সিপিএম। ৭ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী ব্রজেশ ঝা-এর সঙ্গে পুলিশের বচসা হয়। শিয়ালদহ হোক কিংবা ব্রোবার্ন রোড তৃণমূলের সঙ্গে কংগ্রেসের সংঘর্ষ হয়েছে। উত্তর কলকাতার বোমাবাজির ঘটনাও ঘটেছে। বিরোধী এজেন্টকে মারধরের ঘটনাও ঘটেছে। কাশীপুর-বেলগাছিয়ায় ১-৬ নম্বর ওয়ার্ডের অধিকাংশ বুথে বিরোধী এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ করেছে বিরোধীরা। বজবাজারে বুথে অশান্তিতে ইভিএম ভাঙার অভিযোগও উঠেছে। অন্যদিকে দক্ষিণে ১০১, ১০২, ১০৯ এবং ১১০ নম্বর ওয়ার্ডে ব্যাপক বুথ দখলের অভিযোগ বাঘাযতীনে পথ অবরোধ করেন বামপ্রার্থীরা।

অভিযোগ ওড়ালেন অভিযোগ

অভিযোগ ওড়ালেন অভিযোগ

এদিন দুপুরে ভোট দিয়ে বেরিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সব অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, বিরোধীরে এজেন্ট না থাকলে তৃণমূল কিছু করতে পারবে না। সঙ্গে তিনি বলেছেন, অশান্তির ফুটেজে কোনও তৃণমূলের নেতা-কর্মীকে দেখাতে পারলে ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। তাঁর চ্যালেঞ্জ অশান্তির কোনও ফুটেজ থাকলে সামনে আনুন।

ত্রিপুরার ঘটনার উল্লেখ

ত্রিপুরার ঘটনার উল্লেখ

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় ২৫ নভেম্বর আগরতলার পুর কর্পোরেশনের নির্বাচনের ঘটনার কথা উল্লেখ করেন। তিনি অভিযোগ করেন, ওই নির্বাচনে তৃণমূলের প্রার্থীরা পর্যন্ত ভোট জিতে পারেননি। তিনি অভিযোগ করেছেন, হার বুঝে বিজেপি-সহ বিরোধীরা অজুহাত খুঁজে বেরাচ্ছে।

ভোট শান্তিপূর্ণ, জানিয়ে দিল লালবাজার

ভোট শান্তিপূর্ণ, জানিয়ে দিল লালবাজার

অভিষেক বন্দ্যোপাধ্যায় ভোট দিয়ে বেরিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই লালবাজারে সাংবাদিক সম্মেলন করেন জয়েন্ট সিপি। সেখানে তিনি দাবি করেন, সর্বত্রই ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবেই চলছে। সব বুথে সশস্ত্র পুলিশ রয়েছে বলেও জানিয়েছেন তিনি। উত্তর কলকাতার বোমাবাজির ঘটনায় একজন-সহ কলকাতা জুড়ে সবমিলিয়ে দুপুর পর্যন্ত ৭২ জনকে গ্রেফতার করার কথা জানিয়েছেন তিনি। বিরোধীদের অভিযোগ প্রসঙ্গে জয়েন্ট সিপি জানিয়েছেন, সব অভিযোগের ব্যবস্থা নেওয়া হয়েছে।

English summary
TMC's Abhishek Banerjee targets opposition after cast his vote and says opposition has not power to give agents in KMC election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X