• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

KMC Election 2021: বাংলায় গণতন্ত্র নেই! ধনখড়ের সঙ্গে দেখা করার পরে সৌমেন মিত্র-সৌরভ দাসকে হুঁশিয়ারি শুভেন্দুর

Google Oneindia Bengali News

আমাদের ট্যাক্সের টাকা মাইনে পাওয়া কলকাতা পুলিশ গোটা নির্বাচন প্রক্রিয়াকে ধ্বংস করেছে। এদিন রাজ্যপাল ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করার পরে কলকাতার পুর নির্বাচন (kolkata municipal corporation election 202) নিয়ে এমনটাই অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর অভিযোগ বাংলায় ন্যূনতম গণতন্ত্রনেই।

রাজ্যপালের কাছে দরবার

রাজ্যপালের কাছে দরবার

রাজ্যপালের সঙ্গে দেখা করে বেরিয়ে শুভেন্দু অধিকারী বলেন, তারা, নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি করছেন। তিনি বলেন ভিডিও ফুটেজ রয়েছে, সেখানেই প্রমাণিত ছাপ্পা ও রিগিং চলেছে পুরোদমে। পাশাপাশি তাঁর অভিযোগ রাজ্যের সাংবিধানিক প্রধানকে অপমান করেছেন সৌরভ দাসরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই কাজ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। শুভেন্দু অধিকারী আরও দাবি করেছেন, রাজ্যের অন্তত আড়াইশোটি জায়গায় বিজেপির প্রতিবাদে শামিল হয়েছিল। আগামী দিনে এনিয়ে আরও বৃহত্তর লড়াইয়ে দল প্রস্তুত বলেও জানিয়েছেন তিনি। শুভেন্দু অধিকারী বলেছেন, ২৩ ডিসেম্বর হাইকোর্টে মামলা উঠলে ভিডিও এবং স্টিল ছবি দিয়ে তারা প্রমাণ করে দেবেন এই নির্বাচন ছিল প্রহসনের নির্বাচন। তিনি বলেছেন, এবারার নির্বাচন হয়েছে আদালতের নজরদারিতে।

কলকাতা পুলিশকে নিশানা

কলকাতা পুলিশকে নিশানা

এদিন কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার দুপুরে সাংবাদিক সম্মেলন করে দাবি করেছিলেন নির্বাচন হয়েছে শান্তিপূর্ণ। এদিন বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেছেন, গোটা নির্বাচনে গণতন্ত্র ধ্বংস করার কাজ করেছেন আমাদের ট্যাক্সের পয়সায় বেতন পাওয়া কলকাতা পুলিশের লোকেরা। সমগ্র ব্যবস্থাপনায় নেতৃত্ব দিয়েছে সিপি এবং জয়েন্ট সিপি, অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী।

 সৌরভ দাসের পরিণতি হবে আলাপনের মতো

সৌরভ দাসের পরিণতি হবে আলাপনের মতো

এদিন শুভেন্দু অধিকারী বলেন, সৌরভ দাস আইএএস অফিসার। ঔদ্ধত্ব দেখিয়ে বেশি দিন টেকা যায় না। প্রধানমন্ত্রীর সঙ্গে ঔদ্ধত্ব দেখিয়ে আলাপন বন্দ্যোপাধ্যায়ের পরিণতি যা হয়েছে, এঁদেরও পরিণতি তাই হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

হরিদাস পাল ভাইপো

হরিদাস পাল ভাইপো

এদিনও তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হরিদাস পাল ভাইপো বলে আক্রমণ করেন। তিনি বলেন, যেখানে নির্বাচনের ভিডিও রয়েছে সবার কাছে, সেখানে হরিদাস পাল ভাইপো বলছেন ভিডিও দেখান, ব্যবস্থা নেবেন। শুভেন্দু অধিকারী প্রশ্ন করেন, তিনি সরকারের কে? তিনি (অভিষেক) সরকারের হেলিকপ্টার পড়েন, প্লেন চড়েন, তাঁকে জেড় হাজার পুলিশ স্যালুট দেয়, কিন্তু তাঁকে এই কথা বলার অধিকার কে দিয়েছে, প্রশ্ন করেন শুভেন্দু অধিকারী।

সল্টলেকে আটক থাকার পরে রাজ্যপালের কাছে

সল্টলেকে আটক থাকার পরে রাজ্যপালের কাছে

দুপুরে সল্টলেকেট জিসি ৩৫-এ পরিষদীয় দলের বৈঠকে বসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে সেই সময় ২০ জন বিধায়ক পৌঁছে গেলেও আটজন বিধায়ককে কিড স্ট্রিটের এমএলএ হস্টেলে কলকাতা পুলিশ আটকে দেয় বলে অভিযোগ। পরে বিধাননগর পুলিশ শুভেন্দু অধিকারীকে যাওয়ার অনুমতি দিলে তিনি-সহ অন্য নেতারা রাজভবনে যান। তার আগে অবশ্য সল্টলেকে ওই বাড়ির সামনে বিধাননগর পুলিশের সঙ্গে তীব্র বচসায় জড়িয়ে পড়েন শুভেন্দু অধিকারী। তাঁকে বলা হয় নবান্নের নির্দেশের কারণেই এই পরিস্থিতি।

KMC Election 2021: অভিষেকের কথার মিল বিপ্লব দেবের সঙ্গে! নির্বাচন প্রহসন, ২ দিনের বিক্ষোভ কর্মসূচি সিপিএম-এরKMC Election 2021: অভিষেকের কথার মিল বিপ্লব দেবের সঙ্গে! নির্বাচন প্রহসন, ২ দিনের বিক্ষোভ কর্মসূচি সিপিএম-এর

English summary
Suvendu Adhikari's warns CP Soumen Mitra and election commissioner Sourav Das after meeting Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X