• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

K‌MC election 2021: ৭ নং ওয়ার্ডে নির্দল প্রার্থীকে এজেন্ট হতে বাধা, ১০০ নং ওয়ার্ডে প্রার্থীর সঙ্গে বচসা

Google Oneindia Bengali News

কলকাতা পুরসভা ভোটে সকাল থেকেই একাধিক বুথে শুরু হয়ে গিয়েছে উত্তেজনা। বাগবাজারের ৭ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী এজেন্ট হয়ে বসতে চাইলে তাঁকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থী গিয়ে নির্দল প্রার্থীকে বুথে প্রবেশ করান। এই নিয়ে প্রবেল উত্তেজনা শুরু হয়ে যায়। অন্যদিকে ১০০ নম্বর ওয়ার্ডে কংগ্রেস এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। ৩৬ নম্বর ওয়ার্ডেও কংগ্রেস ও বিজেপি এজেন্টদের বসতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

 K‌MC election 2021: ৭ নং ওয়ার্ডে নির্দল প্রার্থীকে এজেন্ট হতে বাধা, ১০০ নং ওয়ার্ডে প্রার্থীর সঙ্গে বচসা

বাগ বাজারের ৭ নম্বর বুথে শুরুতেই উত্তেজনা। নির্দল প্রার্থােক বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ। তাঁকে জোর করে বুথেক বাইরে বের করে দেওয়া হয় হবে অভিযোগ। এই নিয়ে তীব্র উত্তেজনা তৈরি হয়। অবস্থানে বসেন নির্দল প্রার্থী। শেষে বিজেপি প্রার্থী ব্রজেশ ঝা গিয়ে নির্দল প্রার্থীকে বুথের ভিতরে প্রবেশ করান। শেষে এই নিয়ে তীব্র উত্তেজনা তৈরি হয়। তারপরে পুিলশের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়।

বাগবাজারে পুলিশের সঙ্গে প্রবল ধস্তাধস্তি শুরু হয় বিজেপি প্রার্থীর। এই নিয়ে প্রবল প্রবল উত্তেজনা তৈরি হয়েছে। পুলিশ বিক্ষোভ আটকাতে গেলে এই নিয়ে তুমুল অশান্তি শুরু হয়। তারপরে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে প্রবল ধস্তাধস্তি তৈরি হয়। এই নিয়ে এলাকায় জটলা তৈরি হয়। কলকাতা পুলিশ জটলা সরানোর চেষ্টা করে চলেছে। কেন নির্দল প্রার্থীকে এজেন্ট হতে দেওয়া হবে না এই নিয়ে সরব হয়েছেন বিজেপি প্রার্থী। প্রিসাইডিং অফিসারকে বদলের দাবি জানিয়েছেন বিজেপি প্রার্থী।

এদিকে ১০০ নম্বর ওয়ার্ডে মুকুল বোস স্কুলে তীব্র উত্তেজনা তৈরি হয়েছে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অবৈধ জমায়েতের অভিযোগ। বিজেপির অভিযোগ পেয়ে পুিলশ জমায়েত সরায়। ভোট শুরু আগে থেকেই ৩৬ নম্বর ওয়ার্ডে উত্তেজনা তৈরি হয়েছে। ৩৬ নম্বর ওয়ার্ডে শিয়ালদায় টাকি বয়েজ স্কুলের কাছে উত্তেজনা ছড়ায়। কংগ্রেস এজেন্টকে বুথে বসতে বাধা দেওযার অভিযোগ। কংগ্রেস এজেন্টকে মারধর করা হয় বলেও অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। কংগ্রেসের অভিযোগ, বুথের বাইরে লাঠি হাতে দাঁড়িয়েছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাঁদের ধাওয়া করেন কংগ্রেস প্রার্থী নন্দন ঘোষ। প্রতিবাদে পথ অবরোধ করেন কংগ্রেস কর্মী সমর্থকরা।

বেলেঘাটায় ৩৬ নম্বর ওয়ার্ডে খন্না হাইস্কুলে বুথের সিসি ক্যামেরা ঢেকে রাখার অভিযোগ। বেলেঘাটায় কংগ্রেসের এজেন্টদের বসতে না দেওার অভিযোগ উঠেছে। একাধিক বুথে কংগ্রেস এবং সিপিএমের এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। ১১০ নম্বর ওয়ার্ডে গড়িয়ার ব্রিজের কােছ এটি নস্কর হাইস্কুলে সিপিএম এজেন্টকে হুমকি দেওয়ার অভিযোগ। বুথে বসতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। সিপিএম প্রার্থী তনুশ্রী মণ্ডল এসে এজেন্টকে বুথে বসিয়ে দিয়ে যান। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।'

English summary
Kolkata Municipal election update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X