• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার অহংকার আর আতঙ্কের মোকাবিলায় বলিদান দিতে প্রস্তুত বিজেপি! হুঁশিয়ারি কৈলাস বিজয়বর্গীয়র

এসএসকেএম-এ ভর্তি বীরবাহাদুর সিংকে দেখতে গেলেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। সেখানে তিনি বীরবাহাদুরের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। সেখানে তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় বলেন, অহংকার আর আতঙ্ক দিয়ে বিজেপিকে রুখতে চান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মেটিয়াবুরুজে গুলি বীরবাহাদুর সিংকে

সোমবার দিনেদুপুরে গুলি চলে মেটিয়াবুরুজে। গুলিতে জখম হন আরএসএসকর্মী বীরবাহাদুর সিং। এরপরেই তাঁকে ভর্তি করানো হয় এসএসকেএম-এ। এরপরেই দিলীপ ঘোষ টুইট করেন বাংলায় হিন্দুরা এবং হিন্দুত্ববাদী সংগঠনগুলি বিপদের মধ্যে রয়েছে। পুলিশকে বীরবাহাদুর জানিয়েছেন, দুষ্কৃতীরা মোটরবাইকে গিয়ে গুলি করে পালিয়ে যায়।

হাসপাতালে কৈলাস বিজয়বর্গীয়

হাসপাতালে কৈলাস বিজয়বর্গীয়

এদিন বীরবাহাদুরকে দেখতে হাসপাতালে যান পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। সেখানে তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, বীরবাহাদুরের অবস্থা আপাতত স্থিতিশীল।

আনসারির দলের হামলা

আনসারির দলের হামলা

কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, বীরবাহাদুর তাঁকে জানিয়েছেন, এলাকার কাউন্সিলর আনসারির লোকজন এই হামলার পিছনে দায়ী। আরও অভিযোগ বীরবাহাদুরের পরিবারের ওপর চাপ তৈরি করা হচ্ছে, যাতে তারা হামলাকারীর নামে থানায় অভিযোগ না করেন।

অহংকার আর আতঙ্ক দিয়ে রুখতে চাম মমতা

অহংকার আর আতঙ্ক দিয়ে রুখতে চাম মমতা

কৈলাস বিজয়বর্গীয় এদিন অভিযোগ করেন, এই ঘটনা থেকে প্রমাণিত অহংকার আর আতঙ্ক দিয়ে বিজেপিকে রোখার চেষ্টা চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এই রাজ্য থেকে অহংকার দূর করা হবে। পাশাপাশি রাজ্যের মানুষের মন থেকে আতঙ্কও দূর করা হবে। বলিদান দিতে হলেও তারা পিছু হটবেন না, জানিয়েছেন তিনি।

সীমান্তে গোলাগুলি চালানোর ফাঁকে জঙ্গি ঢোকানোর চেষ্টা করে পাকিস্তান, ফের জানিয়ে দিল বিএসএফসীমান্তে গোলাগুলি চালানোর ফাঁকে জঙ্গি ঢোকানোর চেষ্টা করে পাকিস্তান, ফের জানিয়ে দিল বিএসএফ

English summary
Kailash Vijayvergiya says, BJP will eradicate arrogance and panic from the mind of West Bengal people. He alleged Mamata Banerjee is following arrogance and panic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X