• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাতে পাকিস্তানের পত্রিকা ডন! মমতাকে ২৪ ঘন্টা সময় দিলেন কৈলাস

  • |

দলের কর্মী বীরবাহাদুর সিং-এর হামলাকারীদের গ্রেফতার করতে মমতা বন্দ্যোপাধ্যায়কে ২৪ ঘন্টা সময় দিলেন কৈলাস বিজয়বর্গীয়। এসএসকেএমএ বীরবাহাদুর সিংকে দেখার পর কৈলাস বিজয়বর্গীয় গিয়েছিলেন তাদের মেটিয়াবুরুজের বাড়িতে। সোমবার সকালে বাড়ির কাছেই হামলা হয়েছিল শিক্ষক বীরবাহাদুরের ওপরে। তাঁকে লক্ষ্য করে গুলি করে পালায় বাইকে আসা দুষ্কৃতীরা।

 ডন হাতে কৈলাস

ডন হাতে কৈলাস

সাক্ষাৎকার দেওয়ার সময় কৈলাস বিজয়বর্গীয়ের হাতে ছিল পাকিস্তানের পত্রিকা জন। সেই কাগজে কলকাতার মেয়র সাক্ষাৎকার দিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি।

মিনি পাকিস্তান মেটিয়াবুরুজ

মিনি পাকিস্তান মেটিয়াবুরুজ

মেটিয়াবুরুজকে মিনি পাকিস্তান নামে অবিহিত করলেন কৈলাস। সাক্ষাৎকার দিতে গিতে তিনি বলেছেন, তিনি মিনি পাকিস্তান থেকে ফিরলেন। সেখানকার বর্তমান পরিস্থিতি পাকিস্তানের মতো বলেই অভিযোগ করেছেন কৈলাস।

 এলাকায় আতঙ্ক তৈরি করা হয়েছে

এলাকায় আতঙ্ক তৈরি করা হয়েছে

কৈলাস বিজয়বর্গীয়ের অভিযোগ এলাকায় আতঙ্ক তৈরি করে রাখা হয়েছে। একটি ছোট বস্তি রয়েছে। কৈলাসের কথায় সেখানে পাঁচ-ছশো হিন্দু পরিবার থাকেন। তাদের ঘিরে রয়েছে মুসলিম পরিবার। বস্তির মানুষদের তুলে দিতে বোমা, গুলি চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি

হামলাকারী পুলিশের জামাই

হামলাকারী পুলিশের জামাই

কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, বীরবাহাদুর তাঁকে জানিয়েছেন, এলাকার কাউন্সিলর আনসারির লোকজন এই হামলার পিছনে দায়ী। আরও অভিযোগ বীরবাহাদুরের পরিবারের ওপর চাপ তৈরি করা হচ্ছে, যাতে তারা হামলাকারীর নামে থানায় অভিযোগ না করেন। কৈলাসের অভিযোগ আনসারি পুলিশের জামাই। এই আনসারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছের লোক, অভিযোগ করেছেন তিনি।

মেটিয়াব্রুজের ঘটনায় গ্রেফতার চাই , মুখ্যমন্ত্রীকে হুমকি কৈলাশের
মমতাকে হুঁশিয়ারি

মমতাকে হুঁশিয়ারি

বিজেপির কর্মীরা মাটির ঢেলা নয়। এই ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য যদি তাদের কোনও কর্মীর মৃত্যু হয়, তাহলে ব্যবস্থা নেওয়া হবে। আর ২৪ ঘন্টার মধ্যে বীরবাহাদুরের হামলাকারী গ্রেফতার করা না হলে, বিজেপি রাস্তায় নামবে বলে জানিয়েছেন তিনি।

English summary
Kailash Vijayvergiya gives 24 hour time to Mamata Banerjee to take action against attackers of Birbahadur Singh. He also called Metiaburuz as mini Pakistan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X