• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫২ তাসের প্রথমটা খুলল, শুভেন্দুর পদত্যাগ নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য কৈলাশের, বিশ্বাসঘাতক বললেন সৌগত

৫২টা তাসের প্রথমটা খুলল, শুভেন্দু অধিকারীর বিধায়ক পদ থেকে ইস্তফার পরেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন বিজেপি নেতা কৈলাশ বিজেয়বর্গীয়। তাঁর মন্তব্যেই তৃণমূলের আরও অনেক বিধায়ক, সাংসদের বিজেপিতে যোগদানের ইঙ্গিত রয়ে গিয়েছে। তৃণমূলে নেতা মন্ত্রীরা বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইন দিয়েছে এমন দাবি আগেই করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কৈলাশ এদিন সেই দাবির সূত্র ধরিয়ে দিলেন মাত্রা। এদিকে শুভেন্দুর এই পদক্ষেপের পর তাকে বিশ্বাসঘাতক বলে আক্রমণ শানিয়েছেন সৌগত রায়

কৈলাশের প্রতিক্রিয়া

কৈলাশের প্রতিক্রিয়া

মঙ্গলবার শুভেন্দুকে ফোন করে বঙ্গের রাজনৈতিক মহলে জল্পনার পারদ চড়িয়েছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। সেই জল্পনা যখন বাস্তবের পথে এগোচ্ছে তখন আরও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন বিজেপি নেতা। শুভেন্দু ইস্তফা দানের পর কৈলাশ বলেছেন ৫২টা তাসের একটা খুলল। অর্থাৎ আরও তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীরা যে বিজেপিতে যোগ দেওয়ার লাইনে রয়েছে তার ইঙ্গিত দিয়ে দিয়েছেন তিনি। ইতিমধ্যেই শুভেন্দুর সুরে সুর মিলিয়ে বিদ্রোহী হয়ে উঠেছেন আসানসোলের জিতেন্দ্র তিওয়ারি থেকে শুরু করে পূর্ব বর্ধমানের একাধিক তৃণমূল কংগ্রেস নেতা।

বিশ্বাস ঘাতক শুভেন্দু

বিশ্বাস ঘাতক শুভেন্দু

বিধায়ক পদ থেকে ইস্তফার পর শুভেন্দু অধিকারীকে বিশ্বাসঘাতক বলে আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। অনেকদিন ধরেই শুভেন্দু বিজেপির সঙ্গে যোগাযোগ করছিলেন এটা স্পষ্ট হয়ে গেল বলে দাবি করেছেন তিনি। অন্যদিকে পার্থ চট্টোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন নির্বাচনের পাঁচ মাস আগে চমক দিয়ে কোনও লাভ হবে না। প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দুর সঙ্গে দলের দূরত্ব মেটাতে সৌগত মধ্যস্থতা করেছিলেন। একাধিকবার সৌগতর সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু।

মুখ্যমন্ত্রী হতে চান শুভেন্দু

মুখ্যমন্ত্রী হতে চান শুভেন্দু

এদিকে আবার কল্যাণ বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন পদলোভী হয়ে উঠেছেন শুভেন্দু অধিকারী। ১ বছর আগে থেকেই তিনি বিজেপির সঙ্গে যোগাযোগ করছিলেন। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে েসকথা জানিয়েও ছিলেন কল্যাণ। কিন্তু তখন মমতা সেটা বিশ্বাস করেননি বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। এখন সেটা অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে।

 বিজেপিতে শুভেন্দু

বিজেপিতে শুভেন্দু

বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পরেই বিজেপিতে যোগদানের প্রস্তুতি শুরু করে দিয়েছেন শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই রাজ্যপালকে চিঠি দিতে তাঁর বিরুদ্ধে মিথ্যে মামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে চিঠি দিয়েছেন। কাঁকসায় সুনীল মণ্ডলের বাড়িতে তাঁর অনুগামী নেতাদের নিয়ে বৈঠক করেছেন। শোনা যাচ্ছে ১৯ তারিখ পূর্ব মেদিনীপুরেই বিজেপিতে যোগ দেবেন তিনি।

English summary
Kailash Vijayvargiya on Suvendu Adhikary's resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X