• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলার মানুষ মদন মিত্রের নাম মনে রাখবে! শুধুই কুশল বিনিময়, তৃণমূল নেতার মিডিয়া 'বয়কট' নিয়ে জল্পনা

পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেছে ইডি (ED)। অন্যদিকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) সিবিআই (CBI)। চিটফান্ড মামলায় জেল খেটে আসা মদন মিত্র এই দুই নেতাকে নিয়ে মন্তব্য করেছেন। সূত্রের খবর অনুযায়ী,
  • |
Google Oneindia Bengali News

পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেছে ইডি (ED)। অন্যদিকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) সিবিআই (CBI)। চিটফান্ড মামলায় জেল খেটে আসা মদন মিত্র এই দুই নেতাকে নিয়ে মন্তব্য করেছেন। সূত্রের খবর অনুযায়ী, দুই নেতাকে নিয়ে মদন মিত্রের মন্তব্যে দলের শীর্ষ নেতৃত্ব অসন্তুষ্ট। সে কারণে তাঁকে সতর্কও করা হয়েছে। এদিন মদন মিত্র (Madan Mitra) জানিয়েছে, কুশল বিনিময় ছাড়া আপাতত কোনও রাজনৈতিক মন্তব্য করবেন তিনি।

বন্ধুত্ব অটুট থাকবে

বন্ধুত্ব অটুট থাকবে

এদিন মদন মিত্র জানিয়েছেন, দলের নামে তিনি শপথ নিয়েছেন। সংবাদ মাধ্যমের সঙ্গে কেমন আছেন পর্যন্ত প্রশ্নের উত্তর তিনি দেবেন। তারপর আর কোনও কথা বলবেন না। তিনি না বলেছেন মানে না। যা বলার তিনি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে বলবেন বলে জানিয়েছেন। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেছেন, এতে যেন কেউ তাঁকে ভুল না বোঝেন। সাংবাদিকদের সঙ্গে বন্ধুত্ব অটুট থাকবে বলে জানিয়েছেন তিনি।

অ-মাইক মদন

অ-মাইক মদন

মদন মিত্র বলেছেন, তিনি মাইকের সামনে অর্থাৎ সংবাদ মাধ্যমের বুথের সামনে কোনও কথা বলবেন না। রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে মদন মিত্র নামটা এমন জায়গায় পৌঁছে গিয়েছে, যেথানে তাঁর আর কোনও প্রচারের প্রয়োজন নেই। তিনি যা প্রচার পেয়েছেন, তাতে আগামী ৫ বছর মিডিয়া নাম উচ্চারণ ,না করলেও বাংলার মানুষ মনে রাখবে বলেও মনে করেন তিনি।

পার্থ-অনুব্রতকে নিয়ে কোনও মন্তব্য নয়

পার্থ-অনুব্রতকে নিয়ে কোনও মন্তব্য নয়

মদন মিত্র পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পরে মন্তব্য করেছিলেন। কিন্তু দল যতটা না পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে মদন মিত্রের মন্তব্যে অস্বস্তিতে পড়েছে, তার থেকে বেশি অস্বস্তিতে পড়েছে অনুব্রত মণ্ডলকে নিয়ে। পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে তিনি বলেছিলেন, একা থাকা অভ্যেস করতে হয়। হিটলারও বাঙ্কারে একাই ছিলেন। এদিন বিষয়টি নিয়ে মদন মিত্র বলেছেন, এঁদেরকে নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। যা বলার বিচার ব্যবস্থাই বলবে। তাঁর মন্তব্য কাউকে আঘাত করার জন্য নয় বলেও জানিয়েছেন কামারহাটির বিধায়ক।

সংবাদ মাধ্যমের বাইরে থাকতে দিন

সংবাদ মাধ্যমের বাইরে থাকতে দিন

সাংবাদিক বন্ধুদের উদ্দেশে মদন মিত্র বলেছেন, তাঁরা যেন কিছু গিন তাঁকে (মদন মিত্র) সংবাদ মাধ্যমের বাইরে রাখেন। তিনি যেসব অনুষ্ঠান করেন কিংবা অংশ নেন, সেইসব অনুষ্ঠানে সাংবাদিকরা উপস্থিত থাকুন তাতে কোনও আপত্তি না থাকলেও, তিনি কোনও প্রশ্নের উত্তর দেবেন না। তাঁর কোনও মন্তব্যের কারণে দল যদি অস্বস্তিতে পড়ে থাকে তাহলে তিনি ক্ষমাপ্রার্থী বলেও জানিয়েছেন।

কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠক, নতুন সভাপতি নির্বাচনের নির্ঘন্ট ঘোষণাকংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠক, নতুন সভাপতি নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা

(ছবি সৌজন্য: মদন মিত্রের ফেসবুক পেজ)

English summary
Just exchange of some talks, speculations about Madan Mitra's media 'boycott'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X