India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোষ্ঠী কোন্দলে জর্জরিত বিজেপিকে সামলাতে বাংলায় নাড্ডা! রাতেই বসলেন বৈঠকে?

Google Oneindia Bengali News

বছর ঘুরলেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন! আর এরপরেই লোকসভা। কিন্তু তার আগে ছন্নছাড়া বিজেপি। গোষ্ঠী কোন্দল তো বটেই, বিদ্রোহীদের থামানোটাই বড় চ্যালেঞ্জ বঙ্গ বিজেপির কাছে। এই অবস্থায় নাড্ডার বাংলায় পা রাখা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। একেবারে ঠাসা কর্মসূচি নিয়েই আজ বাংলা রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

বিজেপিকে সামলাতে বাংলায় নাড্ডা!

কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার সহ বঙ্গ বিজেপির একাধিক প্রথম সারির নেতারা। ছিলেন দিলীপ ঘোষও। তবে বিমানবন্দরে নেমেই শুভেন্দু অধিকারীকে জড়িয়ে ধরেন নাড্ডা।

জানা যাচ্ছে, কলকাতা বিমানবন্দরে নেমেই সোজাসুজি হোটেলে পৌঁছে যান বিজেপি সভাপতি। আগামী দুদিন তাঁর একেবারে ঠাসা কর্মসূচি রয়েছে বলে জানা যাচ্ছে। তবে রাতেই হোটেলে একটি বৈঠক হয় বলে জানা যাচ্ছে। বঙ্গ বিজেপিতে কেন এমন অবস্থা সে বিষয়ে বিস্তারিত খোঁজখবর নাড্ডা নেওয়ার চেষ্টা করেন বলেই জানা যাচ্ছে। যদিও এই বিষয়ে কেউ কোনও মন্তব্য করতে চাননি। তবে বুধবার সকালে বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেওয়ার কথা রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি'র।

যেমন চুঁচুড়ায় সকাল ১১টায় একটি অনুষ্ঠানে যোগ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আর এরপরেই ব্যাক টু ব্যাক বৈঠক করবেন তিনি। জানা যাচ্ছে, রাজ্য বিজেপির শীর্ষ নেতাদের নিয়ে বৈঠক করবেন নাড্ডা। একেবারে ক্লোজডোর এই বৈঠক হওয়ার কথা রয়েছে বলেই জানা যাচ্ছে।

বিমানবন্দরে নেমেই সোজাসুজি হোটেলে পৌঁছে যান বিজেপি সভাপতি।

ফলে এই বৈঠকে নেতাদের কি বার্তা বিজেপির সর্বভারতীয় সভাপতি দেন সেদিকে তাকিয়ে সবপক্ষ। তবে এই বৈঠকে বার্তা দেওয়ার আগে হয়তো কেন দলের এমন অবস্থা সে বিষয়ে নেতৃত্বের কাছে জানতে চাইতে পারেন তিনি। এমনকি কেন বঙ্গ বিজেপিতে ভাঙন সেই বিষয়ে শীর্ষ নেতৃত্বের কাছে কৈফিয়ত তলব নাড্ডা করতে পারেন বলেও জানা যাচ্ছে।

অন্যদিকে বৃহস্পতিবার সকালেই বেলুড় মঠ যাবেন নাড্ডা। সেখান থেকে ফিরে সাংসদ, বিধায়কদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি। তাঁদের সমস্যার কথা জানার চেষ্টা করবেন তিনি। আর এরপরেই সায়েন্স সিটি অডিটোরিয়ামে একটি কর্মীসভাতে যোগ দেবেন নাড্ডা। সেখান থেকে কর্মীদের উদ্দেশ্যে তিনি কি বার্তা দেন সেদিকেই তাকিয়ে সবপক্ষ। অন্যদিকে কলা মন্দিরে আরও একটি নাগরিক সম্মেলনেও অংশ নেবেন নাড্ডা। আর এরপরেই দিল্লি ফিরে যাবেন তিনি।

তবে নাড্ডার সফরের পরে বঙ্গ বিজেপি কতটা উজ্জীবিত হয় সেটাই দেখার। তবে নাড্ডার সফরকে ইতিমধ্যে কটাক্ষ করেছে শাসকদল তৃণমূল।

English summary
JP nadda at kolkata, meeting with bengal leaders at night
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X