• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নৌকা বিহারে গিয়ে গঙ্গায় রহস্য-নিখোঁজ যাদবপুরের ছাত্র, সন্দেহের তালিকায় চার বন্ধু

  • By Sanjay
  • |

কলকাতা, ২৫ নভেম্বর : বন্ধুদের সঙ্গে নৌকা বিহারে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। নিখোঁজ ছাত্রের নাম রৌনক সাহা। দক্ষিণ বন্দরের পানিঘাটি দু'নম্বর ঘাটে বৃহস্পতিবার বিকেলে এই ঘটনা ঘটে। এই ঘটনায় রৌনকের চার বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মাঝিকেও। চার বন্ধুই মত্ত ছিলেন বলে অভিযোগ। পুলিশি জেরার উঠে এসেছে অনেক অসঙ্গতি। ক্রমেই রহস্য দানা বাঁধছে রৌনক নিখোঁজ রহস্যে।

তিন বন্ধু ও দুই বান্ধবী মিলে নৌকা ভাড়া করে গঙ্গায় বিহারে বেরিয়েছিলেন। তখনই ঘটে যায় মর্মান্তিক ঘটনাটি। বন্ধুদের বয়ান অনুযায়ী, নৌকা ভাড়া করার পর মাঝিকে ডাকতে গিয়েছিলেন রৌনক। আচমকাই পা পিছলে পড়ে যান তিনি। নদীর প্রবল স্রোতের মুখে মুহূর্তেই তলিয়ে যায় রৌনক।

নৌকা বিহারে গিয়ে গঙ্গায় রহস্য-নিখোঁজ যাদবপুরের ছাত্র, সন্দেহের তালিকায় চার বন্ধু

বন্ধুদের চিৎকারেই ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় রিভার ট্রাফিক পুলিশকে। ঘটনাস্থলে আসে ডুবুরি, ডিজাস্টার ম্যানেজমেন্টের সদস্যরা। গঙ্গায় রৌনকের দেহের খোঁজে তল্লাশি শুরু হয়। গতকাল রাত পর্যন্তও তাঁর দেহ মেলেনি। শুক্রবারও গঙ্গায় ডুবুরি নামিয়ে তল্লাশি চলছে।

এদিকে চার বন্ধু-বান্ধবী ও মাঝিকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বন্ধুদের কথায় অনেক অসঙ্গতি মিলেছে বলে তদন্তকারীদের দাবি। মাঝিকেও আলাদা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বন্ধু-বান্ধবী প্রত্যেকেই মদ্যপ ছিল। রৌনকও মদ্যপ অবস্থায় ছিল বলে ধারণা।

প্রাথমিকভাবে এটি দুর্ঘটনা বলে মনে হলেও, পুলিশ অন্যান্য সম্ভাবনাও খতিয়ে দেখছে। তিন বন্ধু ও দুই বান্ধবীর মধ্যে থেকে এক বন্ধুর রহস্য নিখোঁজ হয়ে যাওয়ার মধ্যে পুলিশ অন্য রহস্যের গন্ধ পাচ্ছে। সেইমতোই তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাচ্ছে পুলিশ।

English summary
Jadavpur student's mystery- missing in Ganga to a Boat-trip. Four Friends suspected
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X