• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিটফান্ড তদন্তে নয়া মোড়! রাজীব কুমারের চিঠি নিয়ে তোড়পাড়

  • |
হাইকোর্টে তাড়াতাড়ি রাজীব কুমার মামলার শুনানির আইনজীবীর

চিটফান্ড তদন্তে নয়া মোড়। রাজীব কুমারের খোঁজ পাওয়া না গেলেও, বেড়ে গিয়েছে তাঁর ছুটির মেয়াদ। রোজভ্যালি তদন্তে তাঁকে হাজিরা দেওয়ার জন্য নোটিশ দিয়েছিল সিবিআই। রাজীব কুমার সিবিআই-এর কাছে চিঠি দিয়ে জানিয়েছেন, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রয়েছেন তিনি। এর আগে জানা গিয়েছিল রাজীব কুমার ২৫ সেপ্টেম্বর পপ্যন্ত ছুটিতে রয়েছেন। কীভাবে তাঁর ছুটির মেয়ার বাড়ল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

'৯ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রাজীব কুমার'

'৯ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রাজীব কুমার'

সারদা চিটফাণ্ড তদন্তে রাজীব কুমারের খোঁজ শুরু হতেই নবান্ন থেকে জানা গিয়েছিল ৯ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রয়েছেন তিনি। ১৩ সেপ্টেম্বর হাইকোর্ট রক্ষাকবচ তুলে নিতেই তাঁকে সিবিআই-এর সামনে হাজিরার জন্য নোটিশ পাঠানো হয়েছিল। সেই সময় রাজীব কুমার জানিয়েছিলেন তিনি ৯ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রয়েছেন। পরে নবান্ন থেকেও একই কথা জানানো হয়েছিল। পরে রাজীব কুমারের আইনজীবীরাও জানান, ২৮ অগাস্ট সিবিআইকে রাজীব কুমারের এই ছুটি নেওয়ার কথা জানানো হয়েছিল।

ছুটি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বেড়ে যাওয়ায় প্রশ্ন

ছুটি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বেড়ে যাওয়ায় প্রশ্ন

সোমবার রাজীব কুমার জানিয়েছেন, তাঁর ছুটি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। কীভাবে রোজভ্যালি মামলায় হাজিরার নোটিশ পাওয়ার পরেই ছুটির মেয়াদ বাড়ল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পাশাপাশি আত্মগোপন অবস্থায় তিনি কীভাবেই ছুটির মেয়াজ বাড়ানোর জন্য আবেদন করলেন, তা নিয়েও তৈরি হয়েছে রহস্য। সিবিআই-এর তরফে রাজ্য প্রশাসনের কাছে রাজীব কুমারের সঙ্গে যোগাযাগের বিকল্প নম্বর চাওয়া হলেও, তা দিতে পারেনি তারা। ফলে কীভাবে এই ছুটির মেয়ার বাড়ল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ক্ষমতা রয়েছে ডিজির

ক্ষমতা রয়েছে ডিজির

সূত্রের খবর অনুযায়ী, এডিজি পদ পর্যন্ত আইপিএস-এর ছুটি মঞ্জুর করার ক্ষমতা রয়েছে রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রর। এই পাঁচদিন রাজীব কুমার কোন ধরনের ছুটি নিয়েছেন, তা রাজ্য প্রশাসনের শীর্ষ কর্তারাই বলতে পারবেন। তবে বাইরে গেলে সেই অফিসার কোথায় থাকবেন, তার ঠিকানা ও ফোন নম্বর দিতে হয়। ফলে সিবিআই অতিরিক্ত ছুটি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে।

English summary
IPS Rajeev Kumar sends letter to CBI to inform that, he is on leave upto 30th September
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X