• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১-এর নির্বাচনের আগে কালীঘাটে বস্তা ভর্তি পোড়া টাকা! হুড়োহুড়ির মধ্যেই রহস্য হাতড়াচ্ছে পুলিশ

  • |

বন্দাবন্দি পোড়া টাকা ( burnt money) উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কালীঘাটের (kalighat) মুখার্জি ঘাটে। এদিন দুপুরে বস্তায় পোড়া টাকার খবর পাওয়ার পরেই স্থানীয় মানুষ ভিড় করেন মুখার্জি ঘাটে। অনেকেই পোড়া টাকার মধ্যে ভাল টাকার খোঁজ করতে থাকেন। খবর পেয়েই ঘটনাস্থলে যায় কালীঘাট থানার পুলিশ। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তার এখনও কোনও খোঁজ পায়নি পুলিশ (police)।

মুখার্জি ঘাটে বস্তাবন্দি পোড়া টাকা

মুখার্জি ঘাটে বস্তাবন্দি পোড়া টাকা

এদিন দুপুরে হঠাৎ চাঞ্চল্য ছড়ায় কালীঘাটের মুখার্জি ঘাটে। হঠাৎই বেশ কয়েকজন দেখতে পান বস্তা থেকে পোড়া টাকা বেরিয়ে রয়েছে। তা থেকে ধোঁয়াও বেরোচ্ছে। অর্থাৎ সেই সময় কিছু কিছু নোটে আগুন তখনও জ্বলছিল। ১০, ২০, ৫০, ১০০ এমন কী ৫০০ টাকার আধ পোড়া নোটও সেখানে পাওয়া যায়।

ছুটে যান স্থানীয় বাসিন্দারা

ছুটে যান স্থানীয় বাসিন্দারা

খবর ছড়িয়ে পড়তেই হইহই কাণ্ড। স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে যান। বেশিরভাগ নোট পোড়া হলেও, তার মধ্যে থেকে ভাল টাকার খোঁজ করতে থাকেন তাঁরা। একটা সময় সেখানে ভিড জমে যায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুপুরে হঠাৎ খবর ছড়ায় মুখার্জি ঘাটে বস্তাবন্দি টাকা পড়ে রয়েছে। তবে ছুটে গিয়ে দেখেন, বাইরে বেরিয়ে থাকা বেশিরভাগ টাকাই পোড়া। আর বস্তা থেকেও ধিকি ধিকি আগুনের সঙ্গে ধোঁয়া বেরোচ্ছে। সেই বস্তা থেকে থেকে পুরো টাকা বের করে ফেলেন স্থানীয়রা। আগুনের মধ্যে থেকেই হাতড়ে ভাল টাকার খোঁজ করতে থাকেন তাঁরা। স্থানীয়রা জানিয়েছেন, সব নোটই নতুন অর্থাৎ বাজারে চালু যে নোট রয়েছে, সেরকমই নোট।

 খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ

খবর পেয়েই ঘটনাস্থলে যায় কালীঘাট থানার পুলিশ। কীভাবে পোড়া টাকার বস্তা এল তা নিয়ে খোঁজ খবর শুরু করেন তাঁরা। খতিয়ে দেখা হচ্ছে সেখানকার সিসিটিভি ক্যামেরা। স্থানীয় মানুষকেও জিজ্ঞাসাবাদ শুরু করেন তাঁরা।

 ভোটের আগে টাকা উদ্ধারে রহস্য

ভোটের আগে টাকা উদ্ধারে রহস্য

সামনেই রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগেই এইধরনের পরিস্থিতিতে রহস্য তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, টাকাগুলিকে দেখে আসল বলেই মনে হচ্ছে। স্থানীয়দের একাংশ বলছেন, মন্দির থেকে কোনওভাবে ভুল করে হয়তো এখানে ফেলে দেওয়া হয়েছে।

কলকাতাঃ আজ দুপুরে বাস মালিকদের সাথে বৈঠক রাজ্যের

মমতাকে ১ লাখ 'পোস্ট-কার্ড’ পাঠাবে বিজেপি, দিল্লি থেকে শুরু 'জয় শ্রীরাম’ কর্মসূচি

English summary
Huge amout of burnt money recover from Mukherjee ghat in Kalighat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X