• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য থেকে এবার প্রার্থী ড্রিম গার্ল! তালিকায় থাকতে পারেন একাধিক সেলিব্রেটি, ইঙ্গিত দিলীপের

আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্য থেকে বিজেপির প্রার্থী করা হতে পারে ড্রিম গার্লকে। সূত্রের খবর অনুযায়ী, পশ্চিমবঙ্গের কোনও একটি আসন থেকে

হেমা মালিনীকে প্রার্থী করতে চায় বিজেপির শীর্ষ নেতৃত্ব। রাজ্যে প্রার্থী না থাকায় বাইরে থেকে আনতে হচ্ছে, কটাক্ষ তৃণমূল থেকে শুরু করেছেন অন্য বিরোধীরা।

রাজ্য থেকে এবার প্রার্থী ড্রিম গার্ল! তালিকায় থাকতে পারেন একাধিক সেলিব্রেটি, ইঙ্গিত দিলীপের

এবার কি রাজ্য থেকে লোকসভা ভোটে প্রার্থী হিসেবে দেখা যাবে হেমা মালিনীকে। যত দিন যাচ্ছে সেই প্রশ্নও জোরদার হচ্ছে। তৃণমূলের তরফে ২০১৪-র নির্বাচনে এখনও পর্যন্ত সর্বাধিক সংখ্যক শিল্পীদের লোকসভায় প্রার্থী করা হয়েছিল। তৃণমূলের পুরনো সাংসদদের মধ্যে রয়েছেন তাপস পাল, শতাব্দী রায়। ২০১৪-র ভোটে নতুন করে অভিনেতা দেব, সন্ধ্যা রায়, মুনমুন সেনকে প্রার্থী করায় হয়। তাঁরা জিতেও যান। সেলিব্রিটিদের মধ্যে বেশ কিছু নাম যে তাঁদের তালিকায় রয়েছে, কিংবা বিবেচনায় রয়েছে, তা স্বীকার করে নিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

যদিও, ২০১৪ সালে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়ানো তারকা প্রার্থীদের বেশিরভাগেরই কেন্দ্রের শাসকদলের পাশে দেখা যায় না। যাঁদের মধ্যে রয়েছেন নিমু ভৌমিক, বাপি লাহিড়ী, পিসি সরকার। অনেকেই বিজেপির বিরুদ্ধে বয়ানও রেখেছেন। তবে রূপা গাঙ্গুলি, বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়ের মতো ব্যতিক্রমীরাও রয়েছে।

সমাজের অনেক প্রতিষ্ঠিত ব্যক্তিই বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু তাঁদের অনেকেই আর বিজেপিতে নেই। মন্তব্য করেছেন কংগ্রেস সাংসদ

প্রদীপ ভট্টাচার্য। কেননা বিজেপি তাঁদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। কটাক্ষ করেছেন তিনি। প্রতিষ্ঠিত ব্যক্তিরা বুঝেছেন ওটা রাজনৈতিক দলের মতো নয়। কটাক্ষ করেছেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী।

English summary
Hema Malini may be in the BJP's candidate list from West Bengal in coming Loksabha Elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X