• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাসিন জাহানকে নিরাপত্তা দিতে হবে, কলকাতা পুলিশকে নির্দেশ হাইকোর্টের

কলকাতা হাইকোর্ট পুলিশকে নির্দেশ দিয়েছে যে ক্রিকেটার মহম্মদ শামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহানকে নিরাপত্তা দেওয়ার জন্য। প্রসঙ্গত, হাসিন জাহান অভিযোগ জানিয়েছলেন যে তাঁর সোশ্যাল মিডিয়ায়পোস্টের জন্য কিছুজন তাঁকে ফোন করে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

হাসিন জাহানকে নিরাপত্তা দিতে হবে, কলকাতা পুলিশকে নির্দেশ হাইকোর্টের

হাসিন জাহানের আইনজীবী আশিষ চক্রবর্তী আদালতে আবেদন পেশ করেন এ বিষয়ে। যেখানে হাসিনের কিছু পোস্টের জন্য তাঁকে প্রাণনাশের হুমিকি ও পুলিশি অভিযোগের কথা উল্লেখ রয়েছে। আইনজীবী এও জানিয়েছেন যে অভিযোগ পাওয়ার পরও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি। অন্যদিকে সরকারি পক্ষের শীর্ষ আইনজীবী অমিতেশ বন্দ্যোপাধ্যায় জানান যে পুলিশ ঘটনার এফআইআর করেছে এবং তদন্ত চলছে।

দু’‌পক্ষের যুক্তি তর্ক শোনার পর বিচারপতি দেবাংশু বসাক মঙ্গলবার হাসিনকে নিরাপত্তা দেওয়ার জন্য কলকাতা পুলিশকে নির্দেশ দেন এবং পুলিশকে এও জানান যে তাঁর জীবন ও সম্পত্তি যেন কোনওভাবে ক্ষতিগ্রস্ত না হয়। হাসিনের অভিযোগের পর পুলিশ রি পদক্ষেপ নিয়েছে সে সংক্রান্ত রিপোর্ট চেয়ে পাঠিয়েছে হাইকোর্ট। চার সপ্তাহ পর ফের এই মামলার শুনি হবে তখনই পুলিশকে রিপোর্ট জমা দেওয়ার কথা বলা হয়েছে। প্রসঙ্গত, গত ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে সরকারকে অভিনন্দন জানিয়ে পোস্ট করেন হাসিন জাহান। তারপর থেকেই ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মহম্মদ শামির স্ত্রীকে বিপত্তিতে পড়তে হয়।

কলকাতা : মহম্মদ শামির স্ত্রী ও সন্তানের নিরাপত্তা সুনিশ্চিত করতে হাইকোর্টের নির্দেশ পুলিশকে

English summary
hasin jahan has to be provided security the high court directed the kolkata police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X