India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আরও এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার! পল্লবীর মৃত্যুই মানতে পারেননি বিদিশা?

Google Oneindia Bengali News

গত কয়েকদিন আগেই জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে'র রহস্য মৃত্যুর ঘটনা ঘটে! যা নিয়ে এখনও তদন্ত করছে পুলিশ। আর এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একই ঘটনার পুনঃরাবৃত্তি। আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু। মৃত ওই অভিনেত্রীর নাম বিদিশা দে মজুমদার বলে জানা যাচ্ছে।

পল্লবীর মৃত্যুই কি মানতে পারেননি বিদিশা?

ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই অভিনেত্রীর দেহ উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

ঘটনাটি ঘটেছে নাগেরবাজারের রামগড় কলোনি এলাকায়। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে নাগেরবাজার থানার পুলিশ। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সাধারণ ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে সেই বিষয়টি পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর। অভিনেত্রীর মোবাইলের কল লিস্টও পরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর, বিদিশার দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। তবে তাতে কি লেখা রয়েছে তা এখনও স্পষ্ট নয়।

তবে এই ঘটনার পরে অভিনেত্রীর বান্ধবীরা জানাচ্ছেন, গত কয়েকদিন ধরেই নাকি আত্মহত্যা করবেন বলে জানাচ্ছিলেন বিদিশা। এমনকি মাস তিন আগেই ঝাড়গ্রামের একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আর এরপর থেকেই নাকি নানারকম ঝামেলা ছিলেন বিদিশা। ইতিমধ্যে সেই যুবকের সঙ্গে পুলিশের তরফে যোগাযোগ করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

তবে তাৎপর্যপূর্ণ ভাবে পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন বিদিশা। এমনকি ফেসবুকেও একটি খবরের লিঙ্ক শেয়ার করে লিখেছিলেন, মেনে নিতে পারলাম না। ওই ঘটনার ১০ দিনের মধ্যেই বিদিশার মৃত্যু অনেকেই মেনে নিতে পারছে না।

তবে তাতে কি লেখা রয়েছে তা এখনও স্পষ্ট নয়।

আর এখানেই অনেকেই বলছেন, পল্লবীর মৃত্যুর পরেই মানসিক অবসাদে চলে গিয়েছিলেন বিদিশা? এই বিষয়টিও খতিয়ে দেখছেন পুলিশের তদন্তকারীরা। ফলে অভিনেত্রীর মৃত্যু ঘিরে বেশ কিছি প্রশ্ন সামনে আসছে। সমস্ত কিছুই পুলিশের তরফে খতয়ে দেখা হচ্ছে বলে খবর।

অন্যদিকে জানা যায়, গত কয়েকদিন আগেই ওই এলাকায় নাকি বাড়ি ভাড়া নেয় বিদিশা। আর এর মধ্যেই এই ঘটনা। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ওড়না দিয়ে ফাঁস দিয়ে ওই অভিনেত্রীর ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। এই ঘটনায় ভেঙে পড়েছে পরিবার। ইতিমধ্যেই বিদিশার দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবর।

ঘটনা কেন্দ্র করে নাগেরবাজার অঞ্চলে একটা উত্তেজনার তৈরি হয়েছে।

English summary
Hanging body of actress Bidisha De Majumdar found at Nager Bazar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X