• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মোদীকে আগাম শারদ শুভেচ্ছা জানিয়ে কোন চাল মমতার! বিরোধীরা সরব নিন্দায়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই সরগরম রাজ্য রাজনীতি। দিদি-মোদী সেটিংয়ের তত্ত্বের দিকে তির কংগ্রেস ও বামেদের।
  • |
Google Oneindia Bengali News

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই সরগরম রাজ্য রাজনীতি।

মোদীকে আগাম শারদ শুভেচ্ছা জানিয়ে কোন চাল মমতার! বিরোধীরা সরব নিন্দায়

দিদি-মোদী সেটিংয়ের তত্ত্বের দিকে তির কংগ্রেস ও বামেদের। দিনে-রাতে যাঁকে এত আক্রমণ করছেন, তাঁকেই কেন শুভেচ্ছা বার্তা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কেন্দ্র-বিরোধী বনধে সাড়া না দিয়ে শুভেচ্ছা বিনিময় বলেও কটাক্ষ করছেন তৃণমূল-বিজেপি বিরোধীরা।

ভিডিও কনফারেন্সে একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগরতলা থেকে ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বাংলাদেশ থেকে সেই ভিডিও কনফারেন্সে রয়েছেন সেখানকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যদিকে দিল্লি থেকে সেই ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার স্বার্থ সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় সেই ভিডিও কনফারেন্সে।

মোদীকে আগাম শারদ শুভেচ্ছা জানিয়ে কোন চাল মমতার! বিরোধীরা সরব নিন্দায়

এই আলোচনায় পশ্চিমবঙ্গের উদ্বৃত্ত বিদ্যুত যেমন বাংলাদেশে পাঠানোর বিষয় ছিল, সূত্রের খবর অনুযায়ী, ঠিক তেমনই আলোচনায় ছিল পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশ হয়ে ত্রিপুরা পর্যন্ত রেল যোগাযোগের বিষয়টিও।

এই আলোচনার সময়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং সুষমা স্বরাজকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজোর আগাম অভিনন্দন জানান। বাংলাদেশের প্রধানমন্ত্রীকেও শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

English summary
Greetings exchange between Mamata Banerjee and Narendra Modi through Video conference
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X