• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীকে স্মরণ করালেন সাংবিধানিক দায়িত্বের কথা! মুখ্যসচিব ও ডিজিকে তলব রাজ্যপালের, দেখুন ভিডি

রাজ্যের বর্তমান পরিস্থিতি উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনকর। মুখ্যমন্ত্রীকে সাংবিধানিক দায়িত্বের কথা স্মরণ করিয়ে রাজ্যের মুখ্যসচিব এবং ডিজিকে ডেকে পাঠিয়েছেন তিনি। রাজভবন থেকে বলা হয়েছে, মুখ্যসচিব ও ডিজিকে সোমবার সকাল দশটার মধ্যে রাজ্যপালের সঙ্গে দেখা করতে। এর আগে রাজ্যপাল সাধারণ মানুষের কাছে শান্তির জন্য আবেদন জানিয়েছিলেন।

রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা

রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা

বিবৃতিতে রাজ্যপাল বলেছেন, দেশের স্বার্থ যেখানে অগ্রাধিকার, আইনশৃঙ্খলা জোরদার করা উচিত, সেই জায়গায় সরকারের পদক্ষেপে তিনি বিষ্মিত। তাঁর অভিযোগ রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা চলছে।

সাংবিধানিক শপথ মাথায় রেখে ব্যবস্থা নেওয়ার আহ্বান

মমতা বন্দ্যোপাধ্যায় কী করে সরকারের অর্থ ব্যবহার করে চ্যানেল এবং কাগজে বিজ্ঞাপন করেন, প্রশ্ন করেছেন রাজ্যপাল। তিনি আরও বলেছেন, সিএবি নিয়ে বিজ্ঞাপন মেনে নেওয়া যায় না। তাকে প্রত্যাহার করতে হবে। এটা সংবিধান বিরোধী। মন্তব্য করেছেন রাজ্যপাল। সংবিধানের শপথ মাথায় রেখে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

মুখ্যসচিব ও ডিজিকে তলব

রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল। তিনি মনে করেন সংবিধানের আদর্শ ও আইন লঙ্ঘিত হচ্ছে। পরিস্থিতি জানতে মুখ্যসচিব ও ডিজিকে তলব করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পথে নামছেন মুখ্যমন্ত্রী

পথে নামছেন মুখ্যমন্ত্রী

এদিকে সোমবার এই আন্দোলনকে আরও জোরদার করতে রাজপথে নামতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা একটায় আম্বেদকরের মূর্তির সামনে থেকে মিছিল গান্ধী মূর্তি হয়ে যাবে জোড়াসাঁকোয়।

English summary
Governor Jagdeep Dhankhar calls Chief Secretary and DG before 10am on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X