• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মৃতের তালিকায় অন্তর্ভুক্ত আরও ৪, সরকারি ঘোষণার অপেক্ষা

  • |

রাজ্যে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাস পজেটিভ নিয়ে মৃত্যু হয়েছে আরও ৪ জনের। যদিও এব্যাপারে এখনও কোনও সরকারি ঘোষণা হয়নি। সূত্রের খবর, মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখেই সরকারি ঘোষণা করা হতে পারে বলে জানা গিয়েছে।

কলকাতায় মৃত ৩

কলকাতায় মৃত ৩

সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে রবিবার সকালে মৃত্যু হয়েছে ৫৯ বছর বয়সী শেওড়াফুলির এক বাসিন্দার। ২৮ মার্চ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এর আগে শনিবার রাতে পিয়ারলেস হাসাপাতালে মৃত্যু হয়েছে ৪৯ বছর আমহার্স্ট স্ট্রিটের বাসিন্দা এক মহিলার। তিনি কিডনির অসুখে ভুগছিলেন বলে জানা গিয়েছে। এছাড়াও এনআরএস হাসপাতালে ৩৪ বছর বয়সী আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার থেকে তিনি এনআরএস-এ ভর্তি ছিলেন বলে জানা গিয়েছে। শুক্রবার তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। কিন্তু রিপোর্ট আসার আগেই মৃত্যু হয় তাঁর।

উত্তরবঙ্গে মৃত্যু ১ জনের

উত্তরবঙ্গে মৃত্যু ১ জনের

উত্তরবঙ্গে প্রথম মৃত্যু হয়েছিল কালিম্পঙের এক মহিলার। তিনি যেসময় হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময় এক রেলকর্মীকে সেখানে ভর্তি করানো হয়েছিল। সূত্রের খবর অনুযায়ী প্রথমে তাঁর রিপোর্ট নেগেটিভ আসলেও, পরে তাঁর রিপোর্ট পজেটিভ আসে। শনিবার রাতে এই ব্যক্তির মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁকেই বসানো হল উচ্চপদে, গর্জে উঠলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়
রাজ্যে মৃত ১১, শুধু করোনায় মৃত ৩

রাজ্যে মৃত ১১, শুধু করোনায় মৃত ৩

ওপরে উল্লিখিত ৪ জনকে ধরলে রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১১। সরকারি ঘোষণা অনুযায়ী, শুধু মাত্র করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩।

English summary
Fourth died in Coronavirus with 24 hours in West Bengal. If we give total, then 11 died till today. But Govt said only three died.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X