• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে রাজ্যে মৃতের সংখ্যা বাড়ল, বাড়ল আক্রান্তের সংখ্যাও

রাজ্যের করোনা ভাইরাস সংক্রমণে মৃতের সংখ্যা বাড়ল। পিয়ারলেস হাসপাতালে মৃত্যু হয়েছে এক প্রৌঢ়ের। এদিকে রাজ্যে আরও ৩ করোনা আক্রান্তের হদিশ পাওয়া গিয়েছে। অন্যদিকে এদিন বেলেঘাটা আইডি থেকে ছাড়া হতে পারে রাজ্যের প্রথম তিন করোনা আক্রান্তকে। পরপর নমুনা পরীক্ষায় তাঁদের ফল নেগেটিভ এসেছে।

পিয়ারলেস হাসপাতালে করোনা আক্রান্তের মৃত্যু

পিয়ারলেস হাসপাতালে করোনা আক্রান্তের মৃত্যু

বুধবার বিকেলে বাইপাসের ধারে পিয়ারলেস হাসপাতালে এক প্রৌঢ়ের মৃত্যু হয়েছে। তিনি নয়াবাদের বাসিন্দা। ২৩ মার্চ তাঁকে ওই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। বাইরের কোনও দেশে যাওয়ার রিপোর্ট না পাওয়া গেলেও ১২ মার্চ তিনি পূর্ব মেদিনীপুরের এগরায় গিয়েছিলেন এক অনুষ্ঠানে যোগ দিতে। ১৪ মার্চ জ্বর হওয়ার পর তিনি প্যারাসিটামল খেয়ে তিনি দিঘায় গিয়েছিলেন। এরপর ফের জ্বর হওয়ায় রক্তপরীক্ষায় টাউফয়েড ধরা পড়ে। তাঁকে কলকাতায় ফিরিয়ে এনে হাসপাতালে ভর্তি করানো হয় ২৩ মার্চ। ২৫ মার্চ নাইসেড থেকে আসা রিপোর্টে করোনা ধরা পড়ে।

রাজ্যের মৃতের সংখ্যা ৪

রাজ্যের মৃতের সংখ্যা ৪

এদিন সকাল পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৬ বলা হচ্ছিল বিভিন্ন সংবাদ মাধ্যমে। কিন্তু বিকেলে মুখ্যমন্ত্রী এই সংখ্যা নিয়ে প্রতিবাদ করেন। তিনি বলেন, রাজ্যে এখনও পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৩। বাকিদের কিডনির অসুখ ছাড়াও অন্য শারীরিক অসুবিধা ছিল। এরপরেই এদিন সন্ধেয় বাইপাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্যুর খবর আসে।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭

রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩৭। শ্রীরামপুরের ওয়ালশ হাসপাতালে চিকিৎসাধীন ২ ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁদের দুজনের বয়স যথাক্রমে ৮৯ ও ৫০। আরজি করে চিকিৎসাধীন ৫৯ বছরের মহিলার নমুনা রিপোর্ট পজিটিভ। অন্যদিকে আলিপুর কমান্ড হাসপাতালের আক্রান্ত চিকিৎসকের পরিবারের ৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে।

বেলেঘাটা আইডি থেকে ছাড়া হয়েছে ৩ জনকে

বেলেঘাটা আইডি থেকে ছাড়া হয়েছে ৩ জনকে

মঙ্গলবার বেলেঘাটা আইডি থেকে ছাড়া হয়েছে রাজ্যের প্রথম ৩ করোনা আক্রান্তকে। হাসপাতাল থেকে ছাড়া হলেও তিনজনকে বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ১৪ দিন থাকতে হবে।

English summary
Fourth Coronavirus death in West Bengal, infection increases to 26. Three patient will be released from Beleghata ID on tuesday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X