• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় দিনেদুপুরে ৫ জনকে 'অপহরণ'! ২০০ কোটির মুক্তিপণ দাবি

নিউ আলিপুরের সাহাপুর কলোনি ১৬/৩ থেকে দিনেদুপুরে ৫ জনকে অপহরণের অভিযোগ। পাঁচজনের মুক্তিপণ হিসেবে ২০০ কোটি টাকা দাবি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে নিউ আলিপুর থানার পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, লালবাজারে এটিএসকে সতর্ক করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

শহর থেকে দিনেদুপুরে ৫ জনকে অপহরণ! ২০০ কোটির মুক্তিপণ দাবি

নিউ আলিপুরের সাহাপুর কলোনিতে শ্যুটআউট। এলাকার একটি ট্র্যাভেল এজেন্সির অফিসে এই শ্যুটআউট হয়। সূত্রের খবর অনুযায়ী, জিঞ্জিরাবাজার এলাকা থেকে পাঁচজনকে অপহরণ করা হয়েছে বলে জানানো হয় ওই ট্রাভেল এজেন্সির অফিসে। ২০০ কোটি টাকা মুক্তিপণ দাবি করা হয়। সূত্রের খবর অনুযায়ী, সেই সময় ওই অফিস থেকে বলা হয় পাঁচ জনকে নিয়ে অফিসে আসতে। অপহরণের টাকা দেওয়ার কথাও জানানো হয়।

কিছুক্ষণের মধ্যেই পুলিশ ও সেনার জংলি পোশাকে বেশ কয়েকজন হাজির হয়ে যান নিউ আলিপুরের ট্রাভেল এজেন্সির অফিসে। সঙ্গে হ্যান্ডক্যাপ পরানো অবস্থায় ছিলেন ওই পাঁচজনের মধ্যে দুজন। অফিসে ঢোকার পরেই উত্তেজনা ও গণ্ডগোলের পরিস্থিতি তৈরি হয়। সেখানে একরাউন্ড গুলিও চলে বলে জানা গিয়েছে।

খবর পাওয়ার পরেই এলাকায় যায় নিউআলিপুর থানার পুলিশ। ইতিমধ্যেই স্থানীয় বাসিন্দারা ভিড় জমান। একজনকে ধরে ফেলেন তাঁরা। ওই ট্রাভেল এজেন্সির অফিস এবং রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। লালবাজারের এটিএসকে সতর্ক করা হয়েছে বলে জানা গিয়েছে।

English summary
Five persons are allegedly kidnapped by some person in army and police dress in New Alipore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X