• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন সিং ডন, তাই দলবদল, সৌগতকে আক্রমণের পাল্টা তোপ ফিরহাদের

অর্জুন সিংয়ের বিতর্কিত মন্তব্যের পাল্টা জববা দিলেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। সাংবাদিক বৈছক করে ফিরহাদ হাকিম আক্রমণ শানিয়ে বলেছেন অর্জুন ডন তাই দলবদল করেছেন। আর সৌগত রায় শিক্ষিত মানুষ তিনি কোনও দিনই বিজেপিতে যাবেন না। পরোক্ষো অর্জুনের আদর্শ নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন ফিরহাদ হাকিম। প্রসঙ্গত উল্লেখ্য সৌগত রায় বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেছিলেন অর্জুন সিং।

অর্জুনকে আক্রমণ ফিরহাদের

অর্জুনকে আক্রমণ ফিরহাদের

অর্জুন সিং সৌগত রায়কে নিয়ে যে মন্তব্য করেছেন তার কড়া সমালোচনা করলেন ফিরহাদ হাকিম। পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম সাংবাদিক বৈঠক করে বলেছেন, অর্জুন সিং ডন, তাই দলবদল। সৌগত রায় শিক্ষিত। তিনি কোনও দিনই বিজেপিতে যোগ দেবেন না। তৃণমূল কংগ্রেস আদর্শ মেনে চলে। তাই অর্জুনদের মতো লোকেরা সুবিধা মতো দল বদলে নেন।

অর্জুনের দাবি

অর্জুনের দাবি

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং শনিবার সকালে দাবি করেন, সৌগত রায় সহ ৫ তৃণমূল সাংসদ বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইনে রয়েছেন। শুভেন্দু তো আসছেনই। শুভেন্দু সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে তৃণমূলে। এমনই ব্যবহার তাঁর সঙ্গেও করা হয়েছিল বলে অভিযোগ করেছেন অর্জুন সিং। বিজেপি সাংসদের ই মন্তব্যের পরেই তুমুল সমালোচনা শুরু হয় রাজনৈতিক মহলে।

 সৌগত-র পাল্টা আক্রমণ

সৌগত-র পাল্টা আক্রমণ

অর্জুন সিংয়ের মন্তব্যের পর দমদমের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় দাবি করেছেন, রাজনীতি ছেড়ে দেব তবু বিজেপিতে যোগ দেব না। মিথ্যে প্রচার করা আরএসএসের কৌশলের মধ্যে পড়ে। অমিত মালব্য। রাজ্যে এসে বিজেপিকে সেই পথ দেখিয়ে গিয়েছেন। সেকারণে শাসক দলের নেতাদের নিয়ে একের পর এক মিথ্য প্রচার চালিয়ে যাচ্ছেন বিজেপি নেতারা।

 শুভেন্দু তরজা

শুভেন্দু তরজা

শুভেন্দু কার এই নিেয় চরম তরজা শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির মধ্যে। শুভেন্দুর প্রকাশ্যে একের পর এক বিতর্কিত মন্তব্যে শাসক দল অস্বস্তিতে রয়েছে। দলীয় পতাকা ও ব্যানার ছাড়া একের পর এক সভা করে চলেছেন তিনি। তার সঙ্গে দলেরই বিরুদ্ধ গোষ্ঠীর নেতাদের বিরুদ্ধে মন্তব্য করছেন তিনি। তারপরেই শুভেন্দুকে বিজেপিতে টানতে তৎপর হয়ে উঠেছে বঙ্গের বিজেপি নেতারা। অর্জুন সিংয় আজ দাবি করেছেন শুভেন্দু অধিকারীর মতো জননেতা তৃণমূলে থাকতে পারবেন না। তিনি বিজেপিতে চলে এলে মমতা সরকার পড়ে যাবে।

English summary
Firhad Hakim slams BJP MP Arjun Singh over Sougata Roy comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X