• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধীরকে আক্রমণ করতে গিয়ে তেজস্বীর 'ভুল' ধরালেন!কেন বিজেপি ছাগলের তৃতীয় বাচ্চার মতো ব্যাখ্যা ফিরহাদের

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (adhir chowdhury) ঘর সামলাতে পারছেন না। এমনটাই কটাক্ষ ফিরহাদ হাকিমের (firhad hakim)। আর রাজ্যের বিজেপি(bjp)র অবস্থা ছাগলের তৃতীয় বাচ্চার মতো বলেও আক্রমণ করেন ফিরহাদ হাকিম।

শুভেন্দুর ভারতমাতা জিন্দাবাদ স্লোগানে খুশি! মমতা, 'দমবন্ধ হওয়া' তৃণমূল নেতাদের কোন বার্তা দিলীপের

বিহার ভোটের প্রভাব বাংলায়, বলেছেন অধীর

বিহার ভোটের প্রভাব বাংলায়, বলেছেন অধীর

কংগ্রেস কর্মীদের প্রতি বার্তা যাবে বলে মন্তব্য করেছেন অধীর চৌধুরী। পাশাপাশি তিনি বলেছেন, তৃণমূলের বিরুদ্ধে যাঁরা বিদ্রোহী হচ্ছেন তাঁদের সাহস ও সততাকে স্যালুট। তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে তিনি বলেন, সেই দলের দুর্নীতের সঙ্গে সহমত হতে পারছেন না বলেই নেতারা বিদ্রোহী হচ্ছেন। অধীর আরও বলেন, যদি তাঁরা সম্মানের সঙ্গে রাজনীতি করতে চান, তাহলে তাঁদের জন্য কংগ্রেসের দরজা খোলা।

 অধীরবাবু ঘর সামলাতে পারছেন না

অধীরবাবু ঘর সামলাতে পারছেন না

এদিন পাল্টা অধীর চৌধুরীকে আক্রমণ করতে গিয়ে রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, অধীরবাবু ঘর সামলাতে পারছেন না। বিহারে কংগ্রেসের ভরাডুবি হয়েছে বলেও কটাক্ষ করেন তিনি।

তেজস্বী যাদবের ভুল

তেজস্বী যাদবের ভুল

ফিরহাদ হাকিম বলেন, ভুল হয়েছে তেজস্বী যাদবের, কংগ্রেসকে বেশি আসন দেওয়ায়। প্রসঙ্গত ৭৫ টি আসন পেয়ে আরজেডি এক বৃহত্তম দল হয়েছে বিহারে। মহাজোটের দ্বিতীয় শরিক কংগ্রেস ৭০ টি আসনে লড়াই করেছিল। তাদের ঝুলিতে গিয়েছে ১৯ টি আসন। এপ্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, কংগ্রেস আস্তে আস্তে বিলুপ্ত হয়ে যাচ্ছে। তিনি বলেন, আগে তৃণমূলের ভাঙন না দেখে, নিজেদের ভাঙনটা দেখুন। কংগ্রেস কেন এতগুলো আসন নষ্ট করল। ফিরহাদ বলেন, বিহারে বিজেপির আসার কথা নয়। তিনি বলেন, যদি আরও বেশি আসনে তেজস্বী লড়াই করত তাহলে মহাজোট সরকার গঠন করতে পারত। বিশ্বাস করে তিনি কংগ্রেসকে আসন ছেড়ে দিয়েছিলেন, যাদের কিনা কোনও অস্তিত্ব নেই। তিনি কটাক্ষ করে বলেন, অধীরবাবুর বড় বড় কথা আছে। কিন্তু কোনও অস্তিত্ব নেই।

বিজেপির অবস্থা ছাগলের তৃতীয় বাচ্চার মতো

বিজেপির অবস্থা ছাগলের তৃতীয় বাচ্চার মতো

রাজ্যে বিজেপির অবস্থা নিয়ে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, বিজেপির অবস্থা ছাগলের তৃতীয় সন্তানের মতো। দিল্লিতে, বিহারে জিতে বাংলায় লাফাচ্ছে তারা। তিনি বলেন, ছাগলের দুটো বাচ্চা দুধ খায়, তার তৃতীয় বাচ্চা ছপছপ করে লাফায়। প্রসঙ্গত এদিন নন্দীগ্রামে মিছিল করে বিজেপি। যা নিয়েই ফিরহাদ হাকিমকে প্রশ্ন করা হয়েছিল।

English summary
Firhad Hakim says State BJP is like third kid of a goat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X