• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাইপাসের ধারে ঝুপড়িতে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন, বন্ধ যান চলাচল

কলকাতায় বাইপাসের ধারে ঝুপড়িতে বিধ্বংসী আগুন। বন্ধ হয়ে গিয়েছে বাইপাসে যানচলাচল। দমকলের ১৫টি ইঞ্জিন ঘটনাস্থলে। পৌঁছে গিয়েছেন বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করছে। ঝুপড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে বাসিন্দাদের। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। আগুন যাতে ছড়িয়ে না পড়ে তার চেষ্টা চালানো হচ্ছে।

কলকাতাঃ বাইপাসের ধারে পূর্বাশা আবাসনের পাশে বস্তিতে আগুন, আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় দমকল

বাইপাসের ধারে ঝুপড়িতে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন, বন্ধ যান চলাচল

বাইপাসের ধারে পূর্বাসা আবাসন লাগোয়া ঝুপড়িতে আগুন ধরে সন্ধেবেলা। প্রথমে ২িট ইঞ্জিন ঘটনাস্থলে আসে। বাকি ইঞ্জিন আসার আগেই দ্রুত ছড়িয়ে আগুন। ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। সকলকে নিরাপদে বাইরে বের করে আনা হয়েছে। প্রায় ৭০ থেকে ৮০টি ঝুপড়ি রয়েছে। ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন দমকলমন্ত্রী সুজিত বসু ও পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

মুখ্যমন্ত্রী ঘটনার উপর নজর রাখছেন বলে জানিয়েছেন। ঝুপড়িবাসীদের দ্রুত ত্রাণের ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। আগুন বিধ্বংসী আকার নেওয়ার কারণে যান চলাচল একেবারে বন্ধ হয়ে গিয়েছে। যার জেরে প্রায় স্তব্ধ হয়ে গিয়েছে যান চলাচল। বেলেঘাটা কানেক্টর থেকে যান নিয়ন্ত্রণ শুরু হয়েছে। মানিকতলা থানা, মুচিপাড়া থানার পুলিস যান নিয়ন্ত্রণ শুরু করেছে। এখনও পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি সেটা সহজে নিয়ন্ত্রণে আসা কঠিন হবে বলে মনে করা হচ্ছে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে। পূর্বাসা আবাসনের বাসিন্দারাও আতঙ্কিত হয়ে পড়েছেন।

English summary
Fire near Kolkata Bengal Chemical 11 fire tenders at spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X