• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখন নির্বাচন হলে বিধাননগরে তৃণমূল কংগ্রেসের অবস্থা কেমন, বললেন প্রাক্তন মেয়র সব্যসাচী

অন্য পুরসভাগুলির ভোট হলেও, এই পরিস্থিতিতে বিধাননগরের ভোট হবে না। এমনটাই মনে করছেন প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে নির্বাচনে হলে, বিধাননগরে তৃণমূল কংগ্রেসের শক্তি কমবে। বর্তমান পরিস্থিতিতে পরিষেবা নিয়ে বিধাননগরবাসীরা বিরক্ত বলেও দাবি করেছেন তিনি।

 এখনই হচ্ছে না বিধাননগরের ভোট

এখনই হচ্ছে না বিধাননগরের ভোট

এখনই বিধাননগরের ভোট হচ্ছে না। বর্তমান পরিস্থিতি বিবেচনা করেই একথা বললেন প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা সব্যসাচী দত্ত। যদিও তিনি এখনও নোটিফিকেশন না হওয়ার কথা উল্লেখ করেছেন।

 ভোট হলে শক্তি কমবে তৃণমূলের

ভোট হলে শক্তি কমবে তৃণমূলের

সব্যসাচী দত্ত জানিয়েছেন, যদি এই মুহুর্তে ভোট হয়, হাতলে বিধাননগর কর্পোরেশনে তৃণমূল বর্তমান শক্তি বজায় রাখতে পারবে না। এমনটাই মনে করছেন প্রাক্তন মেয়র।

 দল ঠিক করবে তিনি কোথায় লড়াই করবেন

দল ঠিক করবে তিনি কোথায় লড়াই করবেন

তিনি কোথা থেকে লড়াই করবেন, এই প্রশ্নের উত্তরে সব্যসাচী দত্ত বলেন, বিজেপি জাতীয় দল। দলই ঠিক করবে তিনি কোথা থেকে লড়াই করবেন। দল যদি মনে করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করে তাঁকে শুধু প্রচার কিংবা পোস্টার লাগানোর দায়িত্বে রাখা হবে, তা তিনি পালন করবেন বলে জানিয়েছেন। তাঁর কাছে বিধাননগর, বরানগর, বাগদা একই, বলেছেন সব্যসাচী দত্ত।

বিরক্ত বিধাননগরবাসীরা

বিরক্ত বিধাননগরবাসীরা

সব্যসাচী দত্ত দাবি করেন, বর্তমান পরিস্থিতিতে পরিষেবা নিয়ে বিরক্ত বিধাননগরবাসী। এপ্রসঙ্গে সব্যসাচী দত্ত বলেন, তিনি নিজেও বিধাননগরবাসী।

English summary
Ex mayor Sabyasachi Dutta says, TMC's strenrth will decrease in coming municipal election in Bidhannagar. He also claims that at present situation there will not be any election in Bidhannagar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X