• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কংগ্রেস এখন বামেদেরই অংশ! অধীর চৌধুরীর হাত থেকে কংগ্রেসের পতাকা তুলে নিলেন প্রাক্তন ফব বিধায়ক আলি ইমরান রামজ

বাম দল সিপিএম নয়, বাবা-কাকারা যে দলের বিরুদ্ধে লড়াই করেছিলেন, সেই কংগ্রেসে যোগ দিলেন গোয়ালপোখর ও চাকুলিয়ার প্রাক্তন ফরওয়ার্ড ব্লক বিধায়ক আলি ইমরান রামজ। এদিন তিনি প্রদেশ কংগ্রেসের সদর দফতর বিধান ভবনে প্রদেশ কংগ্
  • |
Google Oneindia Bengali News

বাম দল সিপিএম নয়, বাবা-কাকারা যে দলের বিরুদ্ধে লড়াই করেছিলেন, সেই কংগ্রেসে যোগ দিলেন গোয়ালপোখর ও চাকুলিয়ার প্রাক্তন ফরওয়ার্ড ব্লক বিধায়ক আলি ইমরান রামজ। এদিন তিনি প্রদেশ কংগ্রেসের সদর দফতর বিধান ভবনে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর হাত থেকে কংগ্রেসের পতাকা তুলে নেন। তাঁর সঙ্গে কাকা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী হাফিজ আলম সৈরানি এলেও তিনি এদিন কংগ্রেসে যোগ দেননি।

 সভাপতি নির্বাচনের দিনই প্রদেশ দফতরে

সভাপতি নির্বাচনের দিনই প্রদেশ দফতরে

এদিন দুপুরে কাকা হাফিজ আলম সৈরানিকে সঙ্গে করে আলি ইমরান রামজ প্রদেশ দফতর বিধান ভবনে চলে আসেন। সেখানে তিনি সাংবাদিকদের জানান, পুজো আগে প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর সঙ্গে তাঁর কথা হয়েছিল। সেই সময়ই ঠিক হয়েছিল পুজোর পরে ফের একবার বসা হবে। সেই কারণেই এসেছেন। আর সব কিছু ঠিকঠাক থাকলে তিনি এদিনই কংগ্রেসের যোগ দেবেন বলেও জানান।

ফরওয়ার্ড ব্লক নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা

ফরওয়ার্ড ব্লক নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা

গত বেশ কয়েক মাস ধরেই আলি ইমরান রামজ ওরফে ভিক্টর ফরওয়ার্ড ব্লকের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন। দলের পতাকার রঙ বদলের বিরুদ্ধেও অবস্থান নিয়েছিলেন। তাঁকে সরাসরি না জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে দল ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছিল বলে অভিযোগ করেছিলেন। পরে অবশ্য ইমরান রামজকে বহিষ্কার করে ফরওয়ার্ড ব্লক। এই বহিষ্কারের পরে আলি ইমরান রামজ সিপিএম রাজ্য সম্পাদক মহঃ সেলিমের সঙ্গেও কথা বলেছিলেন বলে শোনা যায়।

কংগ্রেস এখন বামেদেরই অংশ

কংগ্রেস এখন বামেদেরই অংশ

এদিন প্রদেশ কংগ্রেস দফতরে ঢোকার মুখে আলি ইমরান রামজ বলেন, তাঁর বাবা কাকারা কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করেছিলেন। আবার এই কংগ্রেসকে সঙ্গে করেই বামেরা গত বিধানসভা ভোটে লড়াই করেছিল। তিনিও কংগ্রেসের হয়ে ভোট ভিক্ষা করেছিলেন। বাম থেকে ডানে কংগ্রেসে যোগ দেওয়া প্রসঙ্গে আলি ইমরান রামজ বলেন, কংগ্রেস এখন বামেদেরই অংশ। যদিও আলি ইমরান রামজের এই মন্তব্য নিয়ে কংগ্রেসের অবস্থান কিছু জানা যায়নি। পরিষ্কার হয়নি তাঁর কাকা রাজ্যের প্রাক্তন বাম মন্ত্রী হাফিজ আলম সৈরানির অবস্থান নিয়েও। কেননা হাফিজ আলম সৈরানিও কংগ্রেসে যোগদান নিয়ে কথা বলেছিলেন। এদিন তিনি ভাইপো আলি ইমরান রামজের সঙ্গে থাকলেও কংগ্রেসের যোগদান মঞ্চে তাঁকে দেখা যায়নি।

প্রিয়রঞ্জন দাশমুন্সির জেলায় অক্সিজেন পেল কংগ্রেস

প্রিয়রঞ্জন দাশমুন্সির জেলায় অক্সিজেন পেল কংগ্রেস

আলি ইমরান রামজের কংগ্রেসে যোগদানে প্রিয়রঞ্জন দাশমুন্সির জেলায় অক্সিজেন পেল কংগ্রেস। এমনটাই বলছেন, রাজনৈতিক বিশ্লেষকরা। কেননা বিধায়ক হিসেবে যথেষ্টি সুনাম কুড়িয়ে ছিলেন তিনি। জেলায় মাটির কাছাকাছি থেকে সংগঠনও করেন তিনি। একটা সময় তৃণমূল এবং প্রশান্ত কিশোরের আইপ্যাকও আলি ইমরান রামজকে দলবদলের প্রস্তাব দিয়েছিল। যদিও সেই প্রস্তাব উড়িয়ে গিয়েছিলেন আলি ইমরান রামজ।

তৃণমূলে থেকেই খারগেকে ভোট দেওয়ার আবেদন! প্রণব পুত্রের 'অস্তিত্ব হীন' কংগ্রেসে ফেরা নিয়ে জল্পনাতৃণমূলে থেকেই খারগেকে ভোট দেওয়ার আবেদন! প্রণব পুত্রের 'অস্তিত্ব হীন' কংগ্রেসে ফেরা নিয়ে জল্পনা

English summary
Ex Forward Block MLA Ali Imran Ramz joins Congress in presence of Adhir Chowdhury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X