সল্টলেকে গলা কেটে খুন ইঞ্জিনিয়ার, নিরাপত্তা নিয়ে ফের ক্ষোভ এলাকাবাসীর

  • Posted By:
Subscribe to Oneindia News

সল্টলেকে ফের বাড়ির ভিতরে খুনের ঘটনা ঘটল। গলা কেটে খুন করা হয়েছে এক প্রৌঢ় ইঞ্জিনিয়ারকে। মৃতের নাম অভিজিৎ নাগ চৌধুরী। তিনি বিডি ব্লকের বাসিন্দা ছিলেন। সেই বাড়িতেই গলা কাটা অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছে।

সল্টলেকে গলা কেটে খুন ইঞ্জিনিয়ার, নিরাপত্তা নিয়ে ফের ক্ষোভ

অভিজিৎবাবুর বয়স ৫৭ বছর। এখানে একাই থাকতেন। স্ত্রী, ছেলে ও মেয়ে শ্যামপুকুরে থাকেন। আর এক মেয়ে তিনি বিবাহের পর নিউ টাউনে থাকেন। ফোনে না পেয়ে পরে সল্টলেকের বাড়িতে পরিবারের লোকেরা এলে দরজা ভিতর থেকে বন্ধ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

তারপরই পুলিশ এসে দরজা খুলে দেখে ঘরের সিড়িতে অভিজিৎবাবুর দেহ গলার নলি কাটা অবস্থায় পড়ে রয়েছে। সারা শরীরে ধারালো অস্ত্রের দাগ পেয়েছে পুলিশ। হাত-পা এমনকী যৌনাঙ্গেও আঘাতের চিহ্ন ছিল।

কোনও আক্রোশের বশেই কেউ অভিজিৎবাবুকে খুন করতে পারে বলে অনুমান পুলিশের। প্রথমে সন্দেহ করা হচ্ছিল আক্রোশের বশে প্রতিশোধ নিতেই অভিজিৎবাবুকে খুন করা হয়েছে। তবে বাড়ি থেকে সোনার কয়েকটি জিনিস খোয়া গিয়েছে। ফলে সবরকম তদন্তের দিকই খোলা রাখছে পুলিশ।

ইতিমধ্যে একজনকে সন্দেহের বশে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। পরিবারের লোকেদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাড়ির পরিচারিকাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এদিকে বারবার সল্টলেকে এমন খুন ও অপরাধের ঘটনায় এলাকার মানুষ ত্রস্ত। বেশিরভাগ এলাকাতেই আলো থাকলেও সিসিটিভি-র ব্যবস্থা নেই। পুলিশের নজরদারিও সেরকম কড়া নয়। তাছাড়া বহু বাড়িতেই বয়স্ক মানুষরা থাকেন। তাদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন উঠে যাচ্ছে। এমন ঘটনায় প্রশাসন আর দেরি না করে সঠিক পদক্ষেপ করুক, সিসিটিভির ব্যবস্থা করুক সমস্ত ব্লকে, এমনটাই দাবি জানিয়েছেন বাসিন্দারা।

English summary
Engineer brutally murdered in Salt Lake house, neighbour demands CCTV installation

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.