• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অশান্ত বাংলা, মুখ্যমন্ত্রীর বাড়িতে জরুরি বৈঠক

পুলিশ প্রশাসনকে সতর্ক ও সক্রিয় থাকার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সন্ধের পরে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে প্রশাসনিক আধিকারিকদের নিয়ে জরুরি বৈঠক হয়। দীর্ঘ সময় ধরে আলোচনা চলে। পরিস্থিতির পর্যালোচনার পর কড়া হাতে পরিস্থিতি মোকাবিলার নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা জেলায় গুণ্ডামি, মুখ্যমন্ত্রীর বাড়িতে জরুরি বৈঠক

শুক্র ও শনিবারের মতো রবিবারেও রাজ্যের বিভিন্ন জেলায় গণ্ডগোল অব্যাহত। কলকাতার খুব কাছে আকড়া রেল স্টেশনে দুটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। লুট করা হয় স্টেশন মাস্টারের ঘর। গণ্ডগোল থামাতে গেলে বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হন। এদিন তাণ্ডব বলে বীরভূমেও। রাজ্যের অনেক জায়গাতেই রেল ও সড়ক যোগাযোগ কার্যত মুখ থুবড়ে পড়েছে। এদিকে গণ্ডগোলের জেরে এদিন রাজ্যের বেশ কয়েকটি জেলায় ইন্টারনেট পরিষেবার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

রাজ্যের পরিস্থিতি পর্যালোচনায় এদিন সন্ধের পর মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে জরুরি বৈঠক বসে। সেই বৈঠকে হাজির ছিলেন মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিব, ডিজিপি, এডিজি আইনশৃঙ্খলা এবং নিরাপত্তা উপদেষ্টা। দীর্ঘসময় ধরে সেই আলোচনা চলে।

জানা গিয়েছে, পুলিশকে কড়া হাতে পরিস্থিতি মোকাবিলার নির্দেশ দেওয়া হয়েছ। হাঙ্গামা বাধানোর চেষ্টার মোকাবিলারও নির্দেশ দেওয়া হয়েছে।

English summary
Emergency meeting on state's Law and Order hold on CM Mamata Banerjee's residence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X