• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ছে নির্বাচনী উত্তাপ, একনজরে কলকাতায় তৃণমূল-কংগ্রেসের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা

  • |

ভোটের হাওয়ায় তপ্ত বাংলার মাটি। এদিকে শেষ মূহূর্তের নির্বাচনী প্রচারে ছাপিয়েছে শাসক-বিরোধী সব পক্ষই। এদিনই চূড়ান্ত প্রার্থী তালিকাও ঘোষণা করে ফেলেছে তৃণমূল। রয়েছে রাজ চক্রবর্তী, সায়নী ঘোষের মতো একাধিক তারকা প্রার্থী। কলকাতার ক্ষেত্রেও রয়েছে বিশেষ চমক। যদিও জল্পনা চলছিন অনেকদিন ধরেই। শোনা যাচ্ছিল একাধিক রদবদলের কথাও। এবার সেই সম্ভাবনা সত্যি করেই কলকাতা পোর্ট বিধানসভা কেন্দ্র থেকে লড়ছেন বর্তমান মেয়র ফিরহাদ হাকিম।

খেলা হবে স্লোগান কেন, নির্বাচন কমিশনের কাছের নালিশ বিজেপির

বাড়ছে নির্বাচনী উত্তাপ, একনজরে কলকাতায় তৃণমূল-কংগ্রেসের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা

অন্যদিকে কলকাতার আর এক হেভিওয়েট কেন্দ্র ভবানীপুর থেকে লড়ছেন শোভনদেব চট্টোপাধ্যায়। রাসবিহারী থেকে তৃণমূলের টিকিটে লড়ছেন দেবাশীষ কুমার। বালিগঞ্জ থেকে লড়ছেন সুব্রত মুখার্জি। চৌরঙ্গি থেকে লড়ছেন নয়না বন্দ্যোপাধ্যায়। এন্টালি থেকে ভোটে লড়ার টিকিট পেয়ছেন স্বর্ণ কমল সাহা। পাশাাপশি বেলেঘাটা থেকে ভোটে দাঁড়াচ্ছেন পরেশ পাল। এমনকী উত্তর, দক্ষিণ হোক বা মধ্য প্রতি জায়গাতেই থাকছে বড়সড় চমক।

সদ্য প্রকাশিত তৃণমূলের প্রার্থী তালিকা বলছে জোড়াসাঁকো নির্বাচনী লড়াইয়ে নামতে চলেছেন বিবেক গুপ্ত। শ্যামপুকুর থেকে লড়বেন আর এক হেভিওয়েট প্রার্থী শশী পাঁজা। মানিকতলা থেকে লড়ছেন সাধন পান্ডে। কাশীপুর বেলগাছিয়া থেকে লড়ছেন অতিন ঘোষ। কলকাতার মোট ১১ কেন্দ্রেরই পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করে ফেলেছে তৃণমূল-কংগ্রেস। এদিকে প্রস্তুতি তুঙ্গে গেরুয়া শিবিরেও। বিপির তরফে ঠিক কী কী চমক থাকে এখন সেটাই দেখার। অন্যদিকে এদিনই আংশিক প্রার্থী তালিকা প্রকাশ করেছে বাম-কংগ্রেস জোটও।

একুশে মমতা জিতলেই ফিরবে 'বিধান-যুগ’! বাংলার আইনসভাও হবে দ্বি-কক্ষবিশিষ্ট

English summary
Full list of Trinamool-Congress candidates in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X