• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নারদ-তদন্তে চাঞ্চল্যকর মোড়, হঠাৎ সক্রিয় ইডি-র তলব মেয়র-সহ তিন তৃণমূল নেতাকে

নারদকাণ্ডে এবার তলব করা হল কলকাতা পুরসভার শোভন চট্টোপাধ্যায়কে। সিবিআই নয়, তাঁকে তলব করেছে ইডি। ১৩ জুলাই তাঁকে তলব করা হয়েছে ইডি অফিসে। বুধবার নোটিশ জারি করে এ কথা জানিয়ে দিয়েছেন ইডি তদন্তকারী অফিসাররা। তার আগেই ইডি তলব করেছে তৃণমূল সাংসদ সুলতান আহমেদ ও বিধায়ক তথা ডেপুটি মেয়র ইকবাল আহমেদকে। ১০ জুলাই সুলতান আহমেদ ও ১২ জুলাই ইকবাল আহমেদকে তলব করেছে ইডি।

হঠাৎ সক্রিয় ইডি-র তলব মেয়রকে

এদিন ইডি একসঙ্গে তিন তৃণমূল নেতাকে নোটিশ পাঠানোয় নারদকাণ্ড চাঞ্চল্যকর মোড় নেয়। এতদিন হাইকোর্টের নির্দেশে সিবিআই নারদকাণ্ডের তদন্ত করছিল। ইতিমধ্যে সিবিআই তদন্তকারী অফিসাররা ইকবাল আহমেদ, টাইগার মির্জার পর সুলতান আহমেদকে জেরা করে। এর পরই মেয়র শোভন চট্টোপাধ্যায়-সহ তিন তৃণমূল নেতাকে তলব করে তদন্তের মোড় অন্যপথে ঘুরিয়ে দেয় ইডি।

সোম ও মঙ্গলবার পর পর দু'দিন তৃণমূল সাংসদ সুলতান আহমেদকে দীর্ঘ জেরা করেন সিবিআই আধিকারিকরা। সেই জেরায় টাকা নেওয়ার কথা স্বীকার করেন সুলতান। নির্বাচনী প্রচারের জন্যই এই টাকা নেওয়া হয়েছিল বলে তিনি জানান। নারদকাণ্ডে তৃণমূল-যোগের কথা স্বীকার করতেই ইডি সক্রিয় হল তদন্তে। একই সঙ্গে সুলতান আহমেদ ও ইকবাল আহমেদকে ডাকার পিছনে অন্য তাৎপর্য থাকতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

English summary
ED summons Mayor Shovan Chatterjee in Narad Sting operation case. Sultan Ahmed and Iqbal Ahmed also called by Ed investigating Officers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X