• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ী শ্রমিকদের ত্রাতা সোনু সুদ, কলকাতার পুজো মণ্ডপের থিম হলেন অভিনেতা

করোনা মহামারীতে সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে যে শ্রেণির মানুষের উপর তাঁরা পরিযায়ী শ্রমিক। লকডাউনে সবচেয়ে বেশি যন্ত্রণা পেয়েছেন তাঁরা। আর তাঁদের ত্রাতা হয়ে উঠেছিলেন বলিউড অভিেনতা সোনু সুদ। কয়েক হাজার পরিযায়ী শ্রমিককে নিজের উদ্যোগে বাড়ি ফিরিয়েছেন তিনি। সেই সোনু সুদই এবার কলকাতার দুর্গাপুজো মণ্ডপে জায়গা করে নিয়েছেন। কেষ্টপুর প্রফুল্ল কানন দুর্গাপুজো মণ্ডপে পরিযায়ী শ্রমিকদের থিমের মাঝে জায়গায় করে নিয়েছে সোনু সুদের মূর্তি।

কলকাতার পুজোয় সোনু সুদ

কলকাতার পুজোয় সোনু সুদ

লকডাউনে পরিযায়ী শ্রমিকদের ত্রাতা হয়ে উঠেছিলেন তিনি। কয়েক হাজার পরিযায়ী শ্রমিককে নিজের খরচায় বাড়ি পৌঁছে দিয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের থিমে তৈরি করা হয়েছে মণ্ডপ । আর তাতেই জায়গা করে নিয়েছে সোনু সুদের মূর্তি। অভিনব ভাবনা তুলে ধরা হয়েছে এই মণ্ডপে।

সোনু সুদকে আমন্ত্রণ

সোনু সুদকে আমন্ত্রণ

কেষ্টপুরের প্রফুল্ল কানন পুজো মণ্ডপের উদ্যোক্তারা আমন্ত্রণ জানিয়েছিলেন অভিনেতাকে। তােত সাড়া দিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি ভীষণ ব্যস্ত রয়েছেন এই মুহূর্তে। সেকারণেই েযতে পারছেন না। তবে শ্যুটিংয়ের ফাঁকে যদি সময় পান তাহলে কলকাতা যাবেন এবং প্রফুল্ল কাননের পুজো মণ্ডপ ঘুরে দেখবেন তিনি।

পরিযায়ী যন্ত্রণা থিম

পরিযায়ী যন্ত্রণা থিম

এবার দুর্গাপুজোর একাধিক মণ্ডপে জায়গা করে নিয়েছে পরিযায়ী শ্রমিকদের দুর্দশার ছবি। একাধিক মণ্ডপে শিল্পীরা ফুটিয়ে তুলেছেন পরিযায়ী শ্রমিকদের যন্ত্রণার থিম। তাতে দেখানো হয়েছে পরিযায়ী শ্রমিকদের একাধিক দুর্দশার ছবি। কেষ্টপুর প্রফুল্ল কানন সেই দুর্দশার ছবিই তুলে ধরেছেন।

করনায় বন্ধ পুজো

করনায় বন্ধ পুজো

করোনা সংক্রমণের কারণে এবার পুজো মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। দূর থেকেই প্রতিমা দর্শন করতে বলার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। কোনও রকম পুজো দেওয়া বা সিঁদুর খেলা পুজো মণ্ডপে করা যাবে না বলে জানানো হয়েছে।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

English summary
Durga Puja 2020: Bollywood actor Sonu Sood statue placed in Kolkata Puja Pandal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X