• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দল বদলিদের গুরুত্বপূর্ণ পদে! রাগে দলীয় কার্যালয়ে তালা দিলেন দমদমের বিজেপি কর্মীরা

বিজেপির অন্দরেই অন্তর্দ্বন্দ্ব প্রকট হতে শুরু করেছে রাজ্যে। একদিকে যখন দিলীপের গড় থেকেই শাসক দলে যোগ দিেত শুরু করেছেন বিজেপি নেতারা। অন্যদিকে আবার দমদমে দলীয় নেতাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে দলীয় কার্যালয়ে তালা দিলেন দমদমের বিজেপি কর্মীরা।

বিজেপির অন্তর্দ্বন্দ্ব

বিজেপির অন্তর্দ্বন্দ্ব

বিেজপির অন্দরেই দ্বন্দ্ব প্রকট হতে শুরু করেছে। দমদমে বিজেপি নেতাকর্মীদের মধ্যে প্রবল অসন্তোষ তৈরি হয়েছে। অন্য দল থেকে আসা নেতা-কর্মীদের রাতা রাতি গুরুত্বপূর্ণ পদে বসিয়ে দেওয়া হচ্ছে। এই নিয়ে দলের নেতাদের বিরুদ্ধেই ক্ষোভ দানা বাঁধতে শুরু করেছে।

দলের অফিসে তালা

দলের অফিসে তালা

অন্যদল থেকে আস নেতা কর্মীদের গুরুত্বপূর্ণ পদে বসানো ক্ষুব্ধ দমদমের বিজেপি কর্মীরা নিজেদের দলীয় কার্যালয়ে তালা দিয়ে দেন। পার্টি অফিস থেকে দলের পতাকা এবং পোস্টারও খুলে ফেেল দেন পুরাতনীরা। দলের পুরনো কর্মীদের অবজ্ঞা করা বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ালি দিয়েছেন বিজেপি কর্মীরা।

বিজেপিতে ভাঙন

বিজেপিতে ভাঙন

এদিকে আজই খড়পুরে বড় ভাঙন হয়েছে বিজেপিতে। তৃণমূলে যোগ দান করেছেন দিলীপ ঘোষ ঘনিষ্ঠ নেতা। এই নেতার জোরেই খড়গপুরে বিজেপি জয়ী হয়েছিল বলে মনে করছে রাজনৈিতক মহল। তৃণমূল কংগ্রেস নেত্রী চন্দ্রিমা বিজেপিকে আক্রমণ করে বলেছেন ঝুরঝুর করে ভেঙে পড়ছে বিজেিপর গড়।

কৃষি বিলের বিরোধিতা

কৃষি বিলের বিরোধিতা

মোদী সরকারের কৃষি বিলের বিরোধিতায় এবার সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। আজ শহরে কৃষিবিলের প্রতিবাদে রাস্তায় নেমে মিছিল করে তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠন।

কলকাতা : বিনা অনুমতিতে প্যান্ডেল শ্রীভূমি স্পোটিং-এ, অভিযোগ সব্যসাচী দত্তের

সফল ডিআরডিও, লাদাখে চিনা ট্যাঙ্ক ধ্বংস করতে এল নতুন লেজার গাইডেড মিসাইল!

English summary
Dumdum BJP workers lock party office alege corruption aginst party leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X