• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাসুরের দাপটে বাগবাজারের দুর্গা দালান শুনশান, ষষ্ঠীর বোধনে নেই সেই জৌলুস

করোনাসুর দাপিয়ে বেরাচ্ছে শহরে। করোনা কাঁটায় জৌলুসহীন এবারের দুর্গাপুজো। হাইকোর্টে রায়ে আরও কোপ পড়েছে। মণ্ডপ দর্শক শূন্য। বাগবাজারের জমজমাট দুর্গাদালান পড়ে আছে ফাঁকা। রীতি মেনে মহাষষ্ঠীর কলা বৌ স্নান থেকে প্রতিমার বোধন সব হয়েছে ঠিকই কিন্তু সবটাই মলীন। নেই কোনও জৌলুস।

করোনাসুরের দাপটে বাগবাজারের দুর্গা দালান শুনশান, ষষ্ঠীর বোধনে নেই সেই জৌলুস

মন খারাপ শহরের। উত্তর থেকে দক্ষিণ সর্বত্র কেমন যেন মন খারাপ করা উৎসব চলছে। করোনা সংক্রমণের ভয়ে এবার আর পুজোর সেই হুল্লোর নেই। বাড়িতে বসেই পুজো দেখার অনুরোধ জানানো হচ্ছে। হাইকোর্টের রায়ে এবার মণ্ডপে ঠাকুর দেখা বন্ধ। বাগবাজারেও তাই নেই সেই চেনা ছবি। মহাষষ্ঠী থেকেই সেখানে ভিড় করতে থাকেন শহরের বাসিন্দারা। দুর্গা দর্শনের পাশাপাশি চলে খাওয়া দাওয়া আড্ডা হই হুল্লোর। এবার আর সেসব কিছুই নেই। ফাঁকা বাগ বাজারের দুর্গা দালান।

Puja Special : রীতি, রেওয়াজ রয়েছে বাগবাজার সর্বজনীনে, ষষ্ঠীতে ভিড় নেই বাগবাজারে

ঐতিহ্যের বাগবাজারে রীতি মেনে ষষ্ঠীর বোধন হলেও দুর্গাদালান ছিল একেবারেই ফাঁকা। যে কয়েক জন আসছেন প্রতিমা দর্শনে। দূর থেকেই দর্শন করতে হচ্ছে তাঁদের। যাঁরা মাস্ক পরছেন না তাঁদের মাস্ক পরার অনুরোধ জানাচ্ছেন পুজো উদ্যোক্তারা। হাইকোর্টের নির্দেশ মেনেই শহরের সব পুজো মণ্ডপগুলিতে দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

English summary
Due to Coronavirus infection no visitors visit Bagbazar Durga Puja Mandap
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X