• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ষার শুরুতেই শহরে ডেঙ্গির হানা! আক্রান্ত চিকিৎসক

বর্ষার শুরুতেই শহরে ফের ডেঙ্গির হানা। আক্রান্ত হয়েছেন এক চিকিৎসক। হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার পর তাঁকে দশদিনের জন্য পর্যবেক্ষণের পরামর্শ দেওয়া হয়েছে।

বর্ষার শুরুতেই শহরে ডেঙ্গির হানা! আক্রান্ত চিকিৎসক

বলা যেতে পারে শহরে এই মরশুমে সাংবাদ মাধ্যমের সামনে আসা প্রথম ডেঙ্গি আক্রান্তের খবর। কোনও সাধারণ মানুষ এক্ষেত্রে আক্রান্ত একজন চিকিৎসক। কলকাতা মেডিক্যাল কলেজে স্নাতকোত্তর পাঠরত স্বস্তি কুমারী আক্রান্ত হন বলে জানা গিয়েছে। প্রথমে জ্বর হওয়ায় তিনি মেডিক্যালের চিকিৎসা করান। কিন্তু দিন দুয়েকের মধ্যে অবস্থার কিছুটা সন্দেহজনক হওয়ায় বাঘাযতীনের বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। রক্তের আইজিএম পরীক্ষায় ডেঙ্গির প্রমাণ পাওয়া যায়। আপাতত তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে রয়েছেন।

দক্ষিণ কলকাতার রামগড়ের মাতৃকা আবাসনের বাসিন্দা স্বস্তি কুমারীর পরিবারের অভিযোগ, কর্মস্থল অর্থাৎ মেডিক্যাল কলেজ থেকেই তাঁর ডেঙ্গি হয়েছে। কেননা মেডিক্যাল কলেজে নির্মাণের কাজ চলায় যত্রতত্র নির্মাণ সামগ্রি পড়ে থাকার তার মধ্যেই জল জমে মশার উৎপত্তি হচ্ছে।

অন্যদিকে, আতঙ্কে রয়েছেন রামগড়ের মাতৃকা আবাসনের আশপাশের বাসিন্দারাও। স্থানীয়ভাবে এই ডেঙ্গি হয়েছে মনে করে আতঙ্কিত তাঁরা।

English summary
Doctor from Calcutta Medical College named Swasti Kumari fall ill with Dengi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X