• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দোলে ট্রেনে ছোড়া হল নোংরা জল, প্রশাসনের ভূমিকায় প্রশ্ন

  • By Abheek
  • |

শুধু মাত্র ইট বা পাথর বাজের হামলা নয়। এবার মহিলা কামরা লক্ষ্য করে প্রস্রাব ভর্তি প্যাকেট ছোঁড়া হয় বলে অভিযোগ উঠলো পার্কসার্কাস স্টেশনে। দোলের এই রকম নোংরা আচরণে প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন !

 দোলে ট্রেনে ছোড়া হল নোংরা জল, প্রশাসনের ভূমিকায় প্রশ্ন

জানা গিয়েছে, শিয়ালদা লোকাল ট্রেনে বাড়ি ফিরছিলেন এক মহিলা সাংবাদিক। বাড়ি সোনারপুর। সোনারপুর এলাকার বাসিন্দা অদিতি দে পেশায় সাংবাদিক। কলকাতার একটি বেসরকারি সংবাদপত্রে কর্মরত। রোজকার মতো সোমবার অফিস থেকে বাড়ি ফিরছিলেন ৬.৪৫ মিনিটের ডায়মন্ড হারবার লোকালে। জানলার ধারে বসেছিলেন। পার্ক সার্কাস স্টেশন ছাড়তেই হঠাৎই বাইরে থেকে ছুটে আসে নোংরা প্যাকেট। তার পর প্যাকেটের বজ্র পদার্থ চারি দিকে ছড়িয়ে দুর্গন্ধ ছড়ায়। দোলের দিন এমন চাঞ্চল্যকর ঘটনায় প্রশ্ন উঠছে রেল পুলিশের ভূমিকা নিয়ে। এই অভিযোগের কথা সোস্যাল মিডিয়াতেও তুলে ধরে অদিতি।

এই ঘটনা নতুন নয় দীর্ঘ দিন ধরে ইট পাথর ছোঁড়ার অভিযোগ রয়েছে। তাতেই মাথা ফেটে গুরুতর আহত হয়েছেন নিত্যযাত্রী থেকে সাধারণ মানুষরা। তাতেও সজাগ হয়নি পুলিশ প্রশাসন। আর সোমবার এই ঘটনায় রীতিমতো অবাক সকলেই। দিনের পর দিন এই ঘটনা চলতে থাকলে কথায় যাবেন যাত্রীরা।

অদিতির অভিযোগ,এটা ঘটনা নতুন নয়। প্রায়শই এই এলাকায় এই ধরণের ঘটনা ঘটে। রোজই এই এলাকা ট্রেনের মহিলা কামরা লক্ষ্য করে নোংরা আবর্জনা ছোঁড়া হয়। এছাড়া ইট পাথর তো রয়েছেই। যদি কোনওদিন অ্যাসিড ছোঁড়া হয়, তাহলে তাঁর দায় কে নেবে? একইসঙ্গে রেল পুলিশের প্রতি তাঁর সক্রিয় হওয়ার আবেদন তাঁর।

English summary
Dirty water is thrown at tran's female compartment at Park Circus station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X