মমতার বিরুদ্ধে মোদীকে উসকে দিলেন দিলীপ, কড়া চিঠিতে কী অভিযোগ জানালেন তিনি

Subscribe to Oneindia News

রাজ্যের শাসকের বিরুদ্ধে এবার কেন্দ্রের শাসককে উসকে দিচ্ছে বিজেপি। একেবারে চিঠি লিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আর্জি জানালেন, তৃণমূল সরকারকে সমস্ত সহায়তা বন্ধ করার। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ চিঠি লিখে জানিয়েছেন, এ রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেসকে কোনওরকম সাহায্য করা উচিত নয়। তাঁর কথার সমর্থনে বিভিন্ন ভিডিও ক্লিপিংসও তিনি মেল করেছেন এদিন।

মমতার বিরুদ্ধে মোদীকে উসকে দিলেন দিলীপ

তিনি বলেন, 'সাম্প্রতিককালে বিজেপিকর্মীরা নিয়মিত রাজ্যের শাকদল তৃণমূল কংগ্রেসের হাতে হিংসার শিকার হয়েছেন। বিজেপির সদর দফতরে বারবার হামলা করেছে রাজ্যের শাসকদল। এই মুহূর্তে রাজ্যে কোনও গণতন্ত্র নেই। রাজ্যে আইনের শাসন নেই। গণতন্ত্রহীন সরকারকে তাই সাহায্য পাঠানোর কোনও অর্থ হয় না।'

দিলীপবাবুর আরও অভিযোগ, 'রাজ্যজুড়ে উন্নয়নের নামে সরকারি অর্থ তছরূপ চলছে। জনবিরোধী একটা সরকারকে কেন সহযোগিতা করবে কেন্দ্র। তাই আমরা বিজেপির পক্ষ থেকে কেন্দ্রীয় সরকারের কাছে এই আর্জি জানিয়েছি। যে রাজ্যে সুশাসন নেই, সে রাজ্যের শাসকের সাহায্য পাওয়ারও অধিকার নেই। আমরা কেন্দ্রীয়ভাবে মানুষকে পরিষেবা দেব।'

অভিযোগ, স্বামীজির জন্মজয়ন্তীকে কেন্দ্র করে দু-দলের নোংরা রাজনীতিতে শহর কলকাতা রণক্ষেত্রের চেহারা নেয়। বিজেপির অভিযোগ, তাঁদের কর্মীদের উপর হামলা করা হয়, ভাঙচুর করা হয় রাজ্য দফতর। হাইকোর্টের দ্বারস্থ হয়ে মিছিলের অনুমতি পাওয়ার পরও রাজ্যের প্রশাসন তাঁদের নিরাপত্তা দিতে ব্যর্থ। পর্যাপ্ত পুলিশের সামনেই তৃণমূলের গুন্ডারা আক্রমণ চালিয়েছেন বলে অভিযোগ।

শুক্রবারই এই ইস্যুতে রাজ্যে বিশ্ববঙ্গ সম্মেলন বয়কট করা হচ্ছে বলে জানানো হয় রাজ্য বিজেপির তরফে। কেন্দ্রে বাণিজ্যমন্ত্রী নীতীন গড়করি বিশ্ববঙ্গ সম্মেলনে যোগ দেবেন না বলে চিঠি দিয়েছেন বলেও দাবি করেন দিলীপবাবু। এবার তিনি নিজে চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকে। রাজ্যের শাসকদলকে ভাতে মারার ব্যবস্থা করতে আর্জি জানালেন।

English summary
Dilip Ghosh writes letter to PM Narendra Modi against Mamata Banerjee’s Government.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.