• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দলের মন্ত্রী-এমএলএ-র পিছনে পুলিস লাগিয়েছেন দিদি', শুভেন্দুকে ইঙ্গিত করে বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের

দলের মন্ত্রী ও সাংসদদের পিছনে পুলিস লাগিয়েছেন মমতা। জোকায় চা-চক্রে ফের চাঞ্চল্যকর আক্রমণ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। আতঙ্কে রয়েছেন মমতা। কখন কোন নেতা মন্ত্রী দল বদলে ফেলেন সেই টেনসনে রয়েছে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের কাউন্সিলররা বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইন দিয়েছে বলে দাবি করেছেন দিলীপ।

মমতাকে আক্রমণ দিলীপের

মমতাকে আক্রমণ দিলীপের

মুখ্যমন্ত্রীর এখন সব থেকে বড় টেনসন হয়ে দাঁড়িয়েছে কোন নেতা কখন দল ছেড়ে পালাচ্ছেন। নেতা-মন্ত্রীদের আটকাতে দল পুলিস লাগিয়েছেন মমতা। এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি। শুক্রবার জোকায় চা-চক্র থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন দিলীপ। শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্বকে ইঙ্গিত করেই দিলীপের এই মন্তব্য বলে মনে করছে রাজনৈতিক মহল।

 কাউন্সিলরা লাইন দিয়েছেন

কাউন্সিলরা লাইন দিয়েছেন

বিজেপিতে যোগ দেওয়ার জন্য তৃণমূল কংগ্রেসের কাউন্সিলররা লাইন দিয়ে রয়েছেন। দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ এর আগেও দাবি করেছিলেন, তৃণমূলের নেতা মন্ত্রীরা বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইন দিয়ে রয়েছেন। বিজেপি সাংসদ অর্জুন সিং তো দাবি করেছেন তৃণমূলের ৫ সাংসদ বিজেপিতে যোগ দেওয়ার জন্য পা বাড়িয়ে রয়েছে। তার মধ্যে সৌগত রায়ও রয়েছেন। যদিও এর প্রবল আপত্তি জানিয়েছিলেন সৌগত রায়। তিনি পাল্টা দাবি করেছিলেন মরে গেলেও বিজেপিতে যোগ দেবেন না, বিজেপি অশিক্ষিতদের দল।

শুভেন্দু কাঁটা

শুভেন্দু কাঁটা

শুভেন্দু অধিকারীর সঙ্গে দূরত্ব ক্রমশ বাড়ছে তৃণমূল কংগ্রেসের। দলের মেন্টর পদ থেকেও অপসারণ করা হয়েছে শুভেন্দু অধিকারীকে। সৌগত রায়ও প্রকাশ্যে সৌগতর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। গতকাল বরানগরের সভা থেকে সৌগত রায় শুভেন্দুকে আক্রমণ শানিয়ে বলেছেন, শুভেন্দু যদি বিজেপিতে যোগ দেন তাহলে মুখদর্শন করবেন না। ক্রমশ ফাটল চওড়া হচ্ছে তৃণমূলে। শুভেন্দুর অনুগামীরা দ্বিগুণ উৎসাহে রাজ্যের একাধিক জায়গায় পোস্টার দিয়ে চলেছেন।

 দলে অসন্তোষ

দলে অসন্তোষ

তৃণমূল কংগ্রেসের অন্দরে অভিষেক ও প্রশান্ত কিশোরকে নিয়ে অসন্তোষ ক্রমশ বাড়ছে। কোচবিহার দক্ষিণের সাংসদ মিহির গোস্বামী প্রথম এই নিয়ে প্রকাশ্যে সরব হয়েছিলেন। তারপরেই তিনি বিজেপিতে যোগ দেন। একই সুরে সুর মিলিয়েছেন আরও এক বিধায়ক শীলভদ্র দত্তও। তিনিও প্রকাশ্যে আপত্তি জানিয়েছেন অভিষেক ও প্রশান্ত কিশোরকে নিয়ে। দল না ছাড়লেও দূরত্ব তৈরি হয়েছে। তালিকায় রয়েছেন শুভেন্দু অদিকারীও।

হুগলীঃ ২০০ এর বেশি আসন নিয়ে ক্ষমতায় আসছি: দিলীপ ঘোষ

English summary
Dilip Ghosh slams Mamata Banerjee over Suvendu Adhikary issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X