• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহই জনসভা করে কাটাতে পারবেন সিএএ নিয়ে বিভ্রান্তি, বিশ্বাস দিলীপ ঘোষের

  • |

রাজ্য বিজেপির তরফে সাধারণ মানুষের মধ্যে থেকে সিএএ নিয়ে বিভ্রান্তি দূর করার চেষ্টা করা হলেও, তা এখনও কাটেনি। এখন একমাত্র ভরসা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেননা তিনিই সিএএ তৈরির কারিগর। দিলীপ ঘোষের আশা অমিত শাহ ১ মার্চের সভায় সবার সামনে এমন কিছু বলবেন, যাতে সিএএ নিয়ে বিভ্রান্তি দূর হয়ে যাবে।

 ৬০ লক্ষ বাড়িতে সিএএ-এর সমর্থনে প্রচার

৬০ লক্ষ বাড়িতে সিএএ-এর সমর্থনে প্রচার

দিল্লি থেকে রাজ্য বিজেপিকে নির্দেশ ছিল রাজ্যের অন্তত এক কোটি বাড়িতে গিয়ে সিএএ নিয়ে বোঝানোর জন্য। রাজ্য বিজেপি নেতৃত্বের দাবি, প্রায় ষাটলক্ষ বাড়িতে ইতিমধ্যেই পৌঁছে যেতে পেরেছেন তাঁরা। এছাড়াও জেলায় জেলায় হয়েছে অভিনন্দন যাত্রা।

 সিএএ নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি

সিএএ নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, সিএএ নিয়ে রাজ্যের মানুষের মধ্যে এখনও বিভ্রান্তি রয়ে গিয়েছে। সেই বিভ্রান্তিটা তৈরি করা হয়েছে বলেও অভিযোগ তাঁর।

সিএএ নিয়ে বিভ্রান্তি দূর করতে ভরসা অমিত শাহ

সিএএ নিয়ে বিভ্রান্তি দূর করতে ভরসা অমিত শাহ

দিলীপ ঘোষের মতে অমিত শাহ নিজের হাতে সংশোধিত নাগরিক আইন পাশ করিয়েছেন। তাই তিনি সবার সামনে এমন কিছু বলে যান, যাতে মানুষের মধ্যে সিএএ নিয়ে বিশ্বাস জন্মায়।

 পরষ্পর বিরোধী মন্তব্যে বিভ্রান্তি

পরষ্পর বিরোধী মন্তব্যে বিভ্রান্তি

বিজেপির এক শীর্ষ নেতার মতে, দিল্লির নেতাদের পরষ্পর বিরোধী মন্তব্যেই বিভ্রান্তি তৈরি হয়েছে। এক্ষেত্রে অমিত শাহ সংসদে বলেছিলেন, সিএএ-র পর গোটা দেশএ এনআরসি হবে। পরে দশব্যাপী আন্দোলন শুরু হওয়ার পর তিনি বলেছেন এনআরসি নিয়ে কোনও পরিকল্পনা নেই সরকারের।

মুসলিমরাই সিএএ-বিরোধী আন্দোলনের শিরোভাগে! হিন্দুদের প্রতিবাদে সঙ্ঘবদ্ধতা অস্পষ্টমুসলিমরাই সিএএ-বিরোধী আন্দোলনের শিরোভাগে! হিন্দুদের প্রতিবাদে সঙ্ঘবদ্ধতা অস্পষ্ট

English summary
Dilip Ghosh hopes Amit Shah will eliminate confusion on hos 1 March Kolkata visit. COnfusion could not be resolved even after campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X