• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উনি আশ্বাস দিয়েই মানুষকে চালিয়ে যাচ্ছেন! বেতন কমিশন নিয়ে মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সুধুই আশ্বাস দিয়ে সরকার চালাচ্ছেন। কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বেতন হাতে না পাওয়া পর্যন্ত কোনও নিশ্চয়তা নেই বলেও কটাক্ষ করেন দিলীপ। প্রসঙ্গত শুক্রবার নেতাজি ইন্ডোরে সরকারি কর্মীদের সভায় নতুন বেতনক্রম ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উনি আশ্বাস দিয়েই মানুষকে চালিয়ে যাচ্ছেন! বেতন কমিশন নিয়ে মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের

এদিন দিলীপ ঘোষ বলেন, সারা দেশএ সপ্তম পে কমিশন চলছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন ষষ্ঠ বেতন কমিশন আগামী বছর শুরু হবে। গত দশ বছর যেসব মানুষ বঞ্চিত হয়েছে, তার দায়িত্ব কে নেবে প্রশ্ন করেন দিলীপ ঘোাষ। উনি কেন আটবছর ধরে পে কমিশন করেননি, প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।

ভোটের ঠেলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পে কমিশন ঘোষণা বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। উনি আশ্বাস দিয়েই মানুষকে চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। যতক্ষণ না হাতে পাওয়া যাচ্ছে ততক্ষণ কর্মচারীরা বিশ্বাস করবে না বলেও জানান বিজেপির রাজ্য সভাপতি।

[ রাজীব কুমারের খোঁজে নবান্নে সিবিআই! ডিজির অফিসে ধরানো হল ২ টি চিঠি]

প্রসঙ্গত শুক্রবার মুখ্যমন্ত্রী পয়লা জানুয়ারি থেকে বেতনক্রম লাগু করার কথা ঘোষণা করেন। ২.৫৭ ফিটমেন্ট ফ্যাক্টর পদ্ধতি প্রয়োগ করে বেতন বাড়বে বলে জানান মুখ্যমন্ত্রী। কিন্তু বকেয় বেতন কতটা মিলবে, কিংবা আদৌ মিলবে কিনা তা নিয়ে কোনও কথা বলেননি মুখ্যমন্ত্রী। ফলে সরকারি কর্মচারী মহলে সংশয় তৈরি হয়েছে।

[ ছুটির দিনেই নবান্নে সিবিআই! সোমবার রাজীব কুমারের বিরুদ্ধে কড়া ব্যবস্থার ইঙ্গিত]

English summary
Dilip Ghosh criticises Mamata Banerjee for her announce on pay commission. Two days back CM Mamata Banerjee told, her govt will impliment pay commission from Jannuary 1st, 2020.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X