• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা অনুসরণ করছেন ১৯৪৬ সালকে! রাজ্যে সেনা নামানোর মতো পরিস্থিতি, বললেন দিলীপ

  • |

নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদের নামে জাতীয় সম্পত্তি নষ্ট করা হচ্ছে। ১৯৬৪ সালের গ্রেট ক্যালকাটা কিলিং-এর স্মৃতি জীবন্ত করে তোলা হচ্ছে। এসব যারা করছে, তারাই তৃণমূলকে ভোটে জেতায়। কার্যত এমনটাই অভিযোগ করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বাংলার স্বার্থেই নতুবন আইনের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন দিলীপ ঘোষ।

একদিকে মোচ্ছব, অন্যদিকে আগুন

একদিকে মোচ্ছব, অন্যদিকে আগুন

দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, একদিকে মুখ্যমন্ত্রী দিঘায় শিল্প নিয়ে যখন মোচ্ছব করছেন, সেই সময় রাজ্যের অন্যপ্রান্তে আগুন জ্বলছে। মানুষের মধ্যে ভয়ের পরিবেশ তৈরি করা হচ্ছে।

অনুপ্রবেশকারীদের নামিয়ে সাংবিধানিক সংকট

অনুপ্রবেশকারীদের নামিয়ে সাংবিধানিক সংকট

দিলীপ ঘোষের অভিযোগ, যারা ভোট লুট করে তৃণমূলকে জেতায় তারাই পথে নেমেছে। ৬০ থেকে ৭০ লক্ষ অনুপ্রবেশকারীকে নামিয়ে দেওয়া হয়েছে রাস্তায়। যে অনুপ্রবেশকারীরা ভোটের দিন বুথ দখল, রিগিং-এ সাহায্য করে, তারাই এখন রাস্তায় নেমে আগুন ধরাচ্ছে। সাংবিধানিক সংকট তৈরি করছে। মমতা পরিস্থিতিকে দমন করতে পারছেন না বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ।

মমতা অনুসরণ করছেন ১৯৪৬ সালকে

মমতা অনুসরণ করছেন ১৯৪৬ সালকে

দিলীপ ঘোষ বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় অনুসরণ করছেন ১৯৪৬ সালকে। যেভাবে গ্রেট ক্যালকাটা কিলিং-এর সময় ভয় দেখানো হয়েছিল, সেই ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, গ্রেট ক্যালকাটা কিলিং করে ভারতকে ভাগ করা হয়েছিল। তিনি বলেন, একই ভয় দেখিয়ে বছর দশেকের বেশি সময় আগে তসলিমা নাসরিনকে পশ্চিমবঙ্গ ছাড়তে বাধ্য করা হয়েছিল।

সেনা নামানোর মতো পরিস্থিতি

সেনা নামানোর মতো পরিস্থিতি

বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, আইনশৃঙ্খলায় পুলিশের দেখা পাওয়া যাচ্ছে না। জাতীয় সম্পত্তি নষ্ট করা হচ্ছে। জায়গায় জায়গায় সেনা নামানোর মতো পরিস্থিতি তৈরি হয়েছে।

বাংলার স্বার্থে পাশে দাঁড়ানোর আহ্বান

বাংলার স্বার্থে পাশে দাঁড়ানোর আহ্বান

যেভাবে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদের নামে জাতীয় সম্পত্তির ক্ষতি করা হচ্ছে, তা সাধারণ মানুষ মেনে নেবেন না। দিলীপ ঘোষের প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায় আর কত নিচে নামবেন। বাংলার স্বার্থে নতুন আইনের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

নতুন আইনের সমর্থনে ফের সওয়াল

নতুন আইনের সমর্থনে ফের সওয়াল

দিলীপ ঘোষ বলেছেন, যাঁরা ওপার বাংলা থেকে অত্যাচারিত হয়ে ৫০, ৬০, ৭০ বছর আগে এদেশে, এই বাংলায় চলে এসেছিলেন, তাঁদের স্বপ্নকে সফল করেছেন মোদী। এতদিন তাঁরা ভয়ে ভয়ে বেঁচে ছিলেন। এবার তাঁরা সাহস করে বাঁচবেন।

English summary
Dilip Ghosh criticises Law and Order situation of the state after New Citizenship Act enacted
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X