• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাজনীতিতে সব কিছু হতে পারে', শুভেন্দুকে নিয়ে ইঙ্গিত পূর্ণ মন্তব্য দিলীপ ঘোষের

শুভেন্দুকে নিয়ে এখনও আশা ছাড়তে নারাজ বিজেপি। দিলীপ ঘোষ দাবি করেছেন রাজনীতিতে সব কিছু হতে পারে। শুভেন্দুর যে মান ভঞ্জন হয়েছে সেকথা মানতে নারাজ দিলীপরা। এখনও শুভেন্দুকে দলে টানার আশায় রয়েছে বিজেপি। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিলে সরকার পড়ে যাবে বলে আগেই দাবি করেছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। গতকাল রাতে প্রায় সাড়ে তিনঘণ্টা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোর। তাতেই বরফ গলেছে বলে দাবি।

শুভেন্দুকে নিয়ে দাবি দিলীপের

শুভেন্দুকে নিয়ে দাবি দিলীপের

শুভেন্দু অধিকারীর যে মান ভঞ্জন হয়েছে সেকথা মানতে নারাজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুভেন্দু অধিকারী যে তৃণমূেলই থাকছেন সেকথা এখনও বিশ্বাস করতে চাইছেন না বা বলা ভাল মানতে চাইছেন না দিলীপ ঘোষ। তিনি দাবি করেেছন রাজনীতিতে অনেক কিছুই ঘটতে পারে। গত কয়েক সপ্তাহ ধরেই শুভেন্দুকে বিজেপিতে যোগদানের বার্তা দিয়ে আসছিলেন বিজেপির নেতারা। দিলীপ ঘোষও সেই বার্তা দিয়েছিলেন।

শুভেন্দু সংকট মিটল

শুভেন্দু সংকট মিটল

শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসেই রয়েছে। দাবি করেছেন সৌগত রায়। গতকাল উত্তর কলকাতার একটি বাড়িতে দীর্ঘক্ষণ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু অধিকারী। সেই বৈঠকে সৌগত রায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়ও ছিল। তাতে সমস্যা মিটে গিয়েছে বলে দাবি করেন সৌগত। শুভেন্দু তৃণমূলেই রয়েছেন এবং তাঁরা কাঁধে কাঁধ মিলিয়ে একুশের বিধানসভা ভোটে লড়াই করবেন বলে জানিয়েছেন।

মমতার হস্তক্ষেপে মিটল সংকট

মমতার হস্তক্ষেপে মিটল সংকট

এদিনের বৈঠকে শেষ পর্যন্ত দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হস্তক্ষেপ করতে হয়েছিল। বৈঠকে সৌগত রায়ের ফোন থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কথা বলেন শুভেন্দুর সঙ্গে। সেখানে সামনেই ছিলেন অভিষেক ও প্রশান্ত কিশোর। দলনেত্রীর ফোনেই বরফ গলেছে বলে মনে করা হচ্ছে। কারণ প্রথম থেকে শুভেন্দু দলনেত্রীর প্রতি আস্থা রেখেছিলেন। অভিষেক ও প্রশান্ত কিশোরের দল চালানা নিয়েই আপত্তি ছিল তাঁর।

 সৌগতকে আক্রমণ

সৌগতকে আক্রমণ

শুভেন্দুর তৃণমূল কংগ্রেসে থাকা নিয়ে যে দাবি সৌগত রায় করেছেন তা কিছুতেই মানতে চাইছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন, সৌগতবাবুর কথা বিশ্বাস করি না। সৌগত এক রকম কথা বলছে কল্যাণ একরকম কথা বলছে। দিলীপের এই মন্তব্যেই স্পষ্ট তাঁরা শুভেন্দুকে নিয়ে এখনও আশাবাদী। শুভেন্দুকে বিজেপিতে টানতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি।

কলকাতাঃ সৌগতকে ফোন করে বৈঠক নিয়ে অসন্তোষ প্রকাশ শুভেন্দুর, ফের অস্বস্তি তৃণমূলের

English summary
Dilip Ghosh claimed the won't belive Suvendu Adhikary will stay in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X