• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বন্দ্যোপাধ্যায় দেশের আনন্দে দুঃখ পান! আবার কি উদ্বাস্তু হবেন, প্রশ্ন দিলীপ ঘোষের

মমতা বন্দ্যোপাধ্যায় দেশের দুঃখে আনন্দ পান। আর দেশের আনন্দের সময় দুঃখ পান। নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী বিক্ষোভ নিয়ে এই ভাষাতেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য জুড়ে হিংসায় বিজেপি চুপ করে বসে থাকবে না বলেও জানিয়েছেন তিনি।

সরকারি টাকায় প্রচার

সরকারি টাকায় প্রচার

শাস্তি বজায় রাখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন প্রচার করা হচ্ছে টেলিভিশন চ্যানেলগুলিতে। এই বিষয়টিকে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, সরকারি টাকায় বিজ্ঞাপন চলছে ৫ মিনিট পর পর। দিলীপ ঘোষের কটাক্ষ আন্দোলনকারীরা একটি বিশেষ দলকে ভোট দিচ্ছে, তাদের দ্বারাই সরকার হয়েছে। ফলে প্রশাসন এদের আটকাচ্ছে না। রাষ্ট্রীয় ঝাণ্ডা নিয়ে রাষ্ট্রীয় সম্পত্তি নষ্ট করা হচ্ছে, এটা চলতে পারে না। মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

মিষ্টি মিষ্টি কথা মমতার

মিষ্টি মিষ্টি কথা মমতার

হিংসা ছড়াচ্ছে, দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রশাসন দেখছে আর মমতা বন্দ্যোপাধ্যায় মিষ্টি মিষ্টি কথা বলছেন। কটাক্ষ করে বলেছেন দিলীপ ঘোষ। তিনি চাইছেন, এটা হোক, মন্তব্য দিলীপ ঘোষের। তিনি বলেন, এতে হয়তো ভোট ব্যাঙ্ক থাকতে পারে, কিন্তু পশ্চিমবঙ্গ থাকবে না।

দেশের আইন দেশেই প্রযোজ্য হবে

দেশের আইন দেশেই প্রযোজ্য হবে

একদিন আগে দিলীপ ঘোষ বলেছিলেন এই রাজ্যে নাগরিকত্ব সংশোধনী আইন প্রথম প্রযোজ্য হবে। এবার দিলীপ ঘোষ বললেন, দেশের আইন দেশেই প্রযোজ্য হবে। পশ্চিমবঙ্গ কি পশ্চিম বাংলাদেশ, প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। সরকারি মদতেই এই গণ্ডগোল বলেও অভিযোগ করেছেন তিনি।

 আবার কি উদ্বাস্তু হবেন?

আবার কি উদ্বাস্তু হবেন?

দিলীপ ঘোষ বলেন, আইনে প্রতিবেশী দেশ থেকে আসা শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কথা বলা হয়েছে। কোথাও রাজ্যের মুসলিমদের বের করে দেওয়ার কথা বলা হয়নি। কিন্তু হিংসায় অনেকের মনেই ভয় ধরেছে। পশ্চিমবঙ্গের মানুষের চিন্তু করা উচিত, আবার কি উদ্বাস্তু হবেন উনারা?

English summary
Dilip Ghosh alleged agitators of CAA wants to make West Bengal as West Bangladesh. He announced, BJP's protest rally will be held in Kolkata on 23rd December
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X