• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটে জিততে বাম-তৃণমূল বাংলায় জঙ্গিদের আশ্রয় দেয়, NIA গ্রেফতারি নিয়ে তোপ দিলীপের

মুর্শিদাবাদ থেকে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতারের ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাংলা বারুদের স্তূপের উপর বসে আছে বলে অভিযোগ করেছেন তিনি। আর এই পরিস্থিতির জন্য দায়ী বাম ও তৃণমূল সরকার। তাঁদের ভোট বাসনা পূর্ণ করতেই জঙ্গিরা নিরাপদে ঘাঁটি তৈরি করছে বাংলায় এমনই অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

এনআইএ জঙ্গি গ্রেফতার

এনআইএ জঙ্গি গ্রেফতার

শনিবার সকালে দুঃসাহসিক অভিযান চালিয়ে মুর্শিদাবাদ থেকে ৬ আল কায়দা জঙ্গিকে গ্রেফতার করে এনআইএ। কেরল থেকে আরও তিন জঙ্গিকে গ্রেফতার করা হয়। বড় নাশকতার ছক কষছিল তারা। এর আগেও বাংলায় একাধিক জঙ্গি মডিউলের সন্ধান মিলেছে। বর্ধমানের খাগড়াগড়ে জেএমবি জঙ্গিদের ডেরার হদিশ পাওয়া গিয়েছিল।

দিলীপের আক্রমণ

দিলীপের আক্রমণ

রাজ্যে জঙ্গি গ্রেফতারের ঘটনায় মমতা সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন, ভোটের জন্য বাংলায় জঙ্গিদের আশ্রয় দিয়েছে বাম ও তৃণমূল সরকার। সেকারণেই বাংলাদেশ সীমান্তে বেড়া দিতে দেওয়া হচ্ছে না। আর ওই পথেই জঙ্গিরা বাংলায় ঢুরে ঘাঁটি তৈরি করছে। সব জেনেও কেবল মাত্র ভোট প্রাপ্তির জন্য চুপ করে থাকে বাম এবং তৃণমূল।

মমতাকে আক্রমণ

মমতাকে আক্রমণ

মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে আন্দোলন করছেন এদিকে জঙ্গি ধরতে পারছেন না বলে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। একদিকে জঙ্গলমহলে জেগে উঠছে মাওবাদীরা অন্য দিকে সীমান্ত পেরিয়ে রাজ্য ঢুকে পড়ছে জঙ্গিরা। আর এই দুই শক্তিকে কাজে লাগিয়েই ভোট ব্যাঙ্ক ভর্তি করার কৌশল নিয়েছে মমতা সরকার।

 জঙ্গিদের মদত

জঙ্গিদের মদত

রাজ্যে জঙ্গিদের মদত দিচ্ছে মমতা সরকার। এমন গুরুতর অভিযোগও করেেছন দিলীপ ঘোষ। বাংলার মতো কেরল সরকারও একই ভাবে জঙ্গিদের মদত দিচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। সেকারণেই কেবল মাত্র বাংলা এবং কেরলেই জঙ্গিদের সন্ধান মিলছে।

English summary
Dilip Dhosh slams TMC government over NIA arrest in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X