• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব কোথায় জানেন না, আছেন ১৭ দিনের ছুটিতে! নবান্নের চিঠি সিজিও কমপ্লেক্সে

পুলিশও জানে না রাজীব কুমার কোথায় আছেন। সিবিআইয়ের চিঠির উত্তরে পাল্টা চিঠি দিয়ে জানালেন রাজ্য পুলিশের ডিজি। একইসঙ্গে রাজ্য পুলিশের তরফে সিবিআইয়ে জানিয়ে দেওয়া হল, রাজীব কুমার ১৭ দিনের ছুটিতে রয়েছেন। নবান্ন থেকে সটান চিঠি পৌঁছে দিয়ে আসা হয় সিবিআইয়ের রাজ্য দফতর সিজিও কমপ্লেক্সে। একইসঙ্গে মুখ্যসচিব ও স্বরাষ্ট্র সচিবও চিঠির জবাব দেন সিবিআিকে।

রাজীব কোথায় জানি না, আছেন ১৭ দিনের ছুটিতে! জবাব নবান্নের

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ৯ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রয়েছেন রাজীব কুমার। রাজ্যের এডিজি সিআইডির ছুটির কথা জানিয়ে ডিজি জানিয়ে দেন, রাজীব কুমারের বাসভবনে পাঠিয়ে দেওয়া হয়েছে সিবিআইয়ের সমন। রাজ্য পুলিশের এই বার্তার পর সিবিআই নতুন উদ্যমে রাজীব কুমারের খোঁজ চালাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সারদা মামলায় হাইকোর্ট রাজীব কুমারের রক্ষা কবচ তুলে নেওয়ার পর রাজীব কুমারকে হাজিরার নোটিশ ধরান সিবিআই কর্তারা। শনিবার সকাল ১০টায় হাজিরা দিতে বলা হয়। এরপর তিনি বিকেলে মেল করে জানান, স্ত্রীর অসুস্থতার জন্য তিনি ২৫ সেপ্টেম্বর পর্যন্ত হাজিরা দিতে পারবেন না।

সিবিআই তাঁকে সেই সময় দিতে নারাজ। তাই রবিবার সকালেই নবান্নে চারটি চিঠি নিয়ে হাজির হন সিবিআইয়ের প্রতিনিধিরা। ডিজিকে দুটি চিঠি দেওয়া হয়। একটি চিঠিতে জানতে চাওয়া হয় রাজীব কুমার কোথায় আছেন? আর একটি চিঠিতে লেখা হয়, তাঁকে জেরার জন্য সিবিআই দফতরে পাঠাতে।

এদিকে রাজীব কুমার বারাসত আদালতের দ্বারস্থ হন আগাম জামিনের আবেদন নিয়ে। মঙ্গলবার এই মামলার শুনানি। আর রাজীবের এই পদক্ষেপ দেখে রাজীব কুমারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করে সিবিআই।

English summary
DG, Chief and Home secretary reply CBI’s letter on Rajeev Kumar. They send letter to CGO Complex.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X