• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লেক গার্ডেন্সে লর্ডসের মোড়ে ভয়াবহ আগুন! পুড়ে ছাই বহু দোকান

লেক গার্ডেন্সে লর্ডসের মোড়ে ভয়াবহ আগুন। ভোররাতে এই আগুন লাগে। আগুনে প্রিন্স গোলাম মহম্মদ শাহ রোডে থাকা বেশ কয়েকটি দোকান আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ১০ টি ইঞ্জিন। ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর তপন দাশগুপ্ত। সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি।

লেক গার্ডেন্সে লর্ডসের মোড়ে ভয়াবহ আগুন! পুড়ে ছাই বহু দোকান

রবিবার ভোর ৪ টে। হঠাৎই আগুনের শিখা। মুহুর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে রাস্তার ধারে থাকা একের পর এক দোকানে। সেখানে গ্যাস সিলিন্ডার থাকায় এবং সেগুলি

আগুনে বিস্ফোরণ হওয়ায় আগুন আরও দ্রুত ছড়ায়। এছাড়াও সেখানে অনেক ঝুপড়িতে দাহ্য বস্তু মজুত ছিল বলে অভিযোগ দমকলের। পুড়ে যায় ১৭ টি ঝুপড়ি দোকান। সেখানে থাকা বহু মুরগি আগুনে ঝলসে যায়। আগুন লাগার কারণে আশপাশের

রাস্তায় সকালের পরেও যান চলাচল বন্ধ রাখা হয়। শেষ পর্যন্ত দমকলের ১০ টি ইঞ্জিনের ঘন্টা খানেকের বেশি সময়ের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন:উত্তপ্ত পূর্ব বর্ধমান! গভীর রাতে গুলিবিদ্ধ বিজেপি নেতা, অভিযোগ তৃণমূলের দিকে]

সঠিকভাবে আগুন লাগার প্রকৃত কারণ জানা না গেলেও, দমকলের প্রাথমিক আনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। দমকল আধিকারিক জানিয়েছেন, তাঁরা যখন এলাকায় যান, তখন আগুন জ্বলছে অনেক দোকানে। এলাকায় আগুন নেভানোর কোনও বন্দোবস্ত ছিল না বলে জানিয়েছে দমকল।

[আরও পড়ুন:নেপালে এয়ারপোর্টে ভেঙে পড়ল বিমান, দুর্ঘটনায় মৃত ২, আহত ৫]

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত লেটেস্ট ছবি দেখতে হলে ক্লিক করুন ]

English summary
Devastating fire in several shops in Lake Gardence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X