• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টার্গেট বাবুল, গ্রেফতারির দাবিতে মন্ত্রীর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ তৃণমূলের

  • By Sanjay
  • |

কলকাতা, ৪ জানুয়ারি : টার্গেট বাবুল সুপ্রিয়। রোজভ্যালি কাণ্ডে গ্রেফতার করতে হবে এই বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রীকে। বুধবার দফায় দফায় উত্তর কলকাতায় কৈলাস ঘোষ স্ট্রিটে মন্ত্রীর বাড়ি ঘেরাও করে গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। বাড়ির বাইরে বিক্ষোভ চলাকালীন পুলিশ বাধা দিলে, দু'পক্ষের মধ্যে ধস্তাধস্তি বাধে। উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।[বাবুলকেও গ্রেফতার করতে হবে, রাজ্যপালের কাছে দাবি জানালেন পার্থ ]

বাবুল সুপ্রিয় এই ঘটনায় উদ্বিগ্ন। তাঁর কথায়, বাড়িতে এই রকম পরিস্থিতি। তিনি কলকাতায় যেতে ইচ্ছা প্রকাশ করেন। কিন্তু দলের তরফে তাঁকে কলকাতায় আসতে নিষেধ করা হয়েছে। কেননা মন্ত্রীর নিরাপত্তা নিয়ে ভাবিত দল। বিশেষ করে সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতারের পর তৃণমূল নেতা-কর্মীরা যেভাবে প্রতিহিংসা পরায়ণ হয়ে বিক্ষোভ-অবস্থানে নেমেছে, তাতে যে কোনও মুহূর্তে আক্রান্ত হতে পারেন বিজেপি নেতা-মন্ত্রীরা। গতকাল যেভাবে বিজেপির রাজ্য পার্টি অফিসে হামলা চালিয়েছে তৃণমূল, তাতে আশঙ্কিত বিজেপি। বাধ্য হয়েই তাঁরা কেন্দ্রীয় বাহিনীর উপর নির্ভর করতে বাধ্য হয়েছেন বলে জানান বিজেপি রাজ্য সভাপতি।

টার্গেট বাবুল, গ্রেফতারির দাবিতে মন্ত্রীর বাড়ির ঘেরাও করে বিক্ষোভ তৃণমূলের

এদিকে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, যে যুক্তিতে তাঁর বাড়ি ঘেরাও করেছে তৃণমূল, তা অত্যন্ত হাস্যকর। তিনি বলেন, রোজভ্যালি কাণ্ডে আমি যে জড়িত তার প্রমাণ দিন না মমতা বন্দ্যোপাধ্যায়। আমি গ্রেফতার হয়ে যাব। কিন্তু আমার বিরুদ্ধে যে গ্রাউন্ডে গ্রেফতারির দাবি তোলা হচ্ছে তা অযৌক্তিক। তৃণমূল কংগ্রেস এখন দিশেহারা হয়ে এই সব কাণ্ড ঘটাচ্ছে।

শুধু বাবুল সুপ্রিয়-র বাড়িতে নয়, উত্তরপাড়া বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যের বাড়িতেও হামলা ভাঙচুর চালানো হয়। বোমবাজিও করা হয় বলে অভিযোগ। গত রাতে এই ঘটনা ঘটে। এবার ঘেরাও বাবুল সুপ্রিয়-র বাড়ি। রাজ্যে বিজেপি নেতা-মন্ত্রীদের নিরাপত্তা এখন প্রশ্নের মুখে।

English summary
Target Babul. TMC worker demanded arrest of Babul Suprio. They surrounded minister's house and protested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X