• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যুবকের রহস্যজনক মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য বাইপাস এলাকায়

  • By অভীক
  • |

বাইপাসের ধারে এক যুবককে রহস্যজনক মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে মঙ্গলবার সকালে ফুলবাগান থানা এলাকায় বাইপাসের সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনের নিচে সার্ভিস রোডের ফুটপাতে এক অজ্ঞাত পরিচয় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ওই যুবকের। যদিও ওই যুবকের পরিচয় জানা যায়নি। তবে ওই যুবকের ডান হাতে ট্যাটু রয়েছে। যেখানে বাংলায় লেখা "মা" ও ইংরেজিতে লেখা "এস"। এই ট্যাটুর ইঙ্গিত ধরে তদন্তকারীরা ওই যুবকের সম্পর্কে জানার চেষ্টা শুরু করেছে।

যুবকের রহস্যজনক মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য বাইপাস এলাকায়

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, বাইপাসের ধারে একটি বেসরকারি নামী হাসপাতালে থেকে সামান্য কিছু দূরে এদিন ভোরে উদ্ধার হয় ওই যুবকের দেহ। আশেপাশের পথচারীরা দেখতে পেয়ে খবর দেন স্থানীয় থানায়। তারপরই ফুলবাগান থানা থেকে পুলিশ আসে ঘটনাস্থলে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বছর ত্রিশের ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে, কীভাবে মৃত্যু হয়েছে। এছাড়াও পুলিশের তরফ থেকে এও জানা গিয়েছে, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ও রাস্তায় একাধিক জায়গাতে মিলেছে রক্তের দাগ। খুন নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ওই যুবকের পরিচয় জানার জন্য ইতিমধ্যেই ছবি পাঠানো হয়েছে আশপাশের থানা গুলিতে। উল্লেখ করা হয়েছে ডান হাতের ট্যাটুর কথাও। ওই যুবকের পরিচয় জানা গেলে তদন্তের জট অনেকটাই খুলবে বলে মনে করছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও ভাবে কেউ হত্যা করার সময় ওই যুবক রক্তাক্ত অবস্থায় ছুটতে গিয়ে রাস্তায় রক্ত এদিক ওদিক পড়েছেন কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। খুন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। তবে ময়নাতদন্তে রিপোর্ট আসার পরই পুরো বিষয়টা জানা যাব।

জমি বিবাদের জেরে ফের সোচ্চার নোবেলজয়ী অমর্ত্য সেন

একাধিক দাবিতে চলতি মাসে টানা তিনদিন বাস ধর্মঘটের ডাক

English summary
Dead body of a boy found in EM Bypass area near Foolbagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X