• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বামেদের ব্রিগেডের সমাবেশে থাকছে চমক! আসছেন কানহাইয়া কুমার

৩ ফেব্রুয়ারি বামেদের ব্রিগেড সমাবেশ। সেই সমাবেশে থাকতে চলেছে চমক। বক্তাদের তালিকায় এই চমক থাকতে চলেছে।
  • |
Google Oneindia Bengali News

৩ ফেব্রুয়ারি বামেদের ব্রিগেড সমাবেশ। সেই সমাবেশে থাকতে চলেছে চমক। বক্তাদের তালিকায় এই চমক থাকতে চলেছে। সিপিএম-এর তরফে সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, আর সাংসদ মহম্মদ সেলিম ছাড়াও তালিকায় থাকছেন আদিবাসী নেত্রী দেবলীনা হেমব্রম। যদিও, এই সমাবেশে কিছুক্ষণের জন্য বুদ্ধদেব ভট্টাচার্যকে আনার কথা বলা হলেও, শারীরিক কারণে তা সম্ভব নয় বলেই জানা গিয়েছে।

বামেদের ব্রিগেডের সমাবেশে থাকছে চমক! আসছেন কানহাইয়া কুমার

রানিবাঁধের প্রাক্তন বিধায়ক ছাড়াও দেবলীনা হেমব্রম রাজ্যের প্রাক্তন মন্ত্রীও বটে। পঞ্চায়েত নির্বাচনেই শুধু নয়, রাজ্যের বিভিন্ন নির্বাচনে বামেদের সরিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। একই পরিস্থিতি রাজ্যের আদিবাসী অধ্যুষিত পুরুলিয়া, বাঁকুড়া এবং উত্তরবঙ্গের এলাকাগুলিতেও। আদিবাসী নেত্রী হিসেবে আগে থেকেই পরিচিত দেবলীনা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে গুরুত্ব বৃদ্ধি পেয়েছে দেবলীনার।

সিপিএম-এর আগের ব্রিগেডে মহিলা নেত্রী হিসেবে ভাষণ দিয়েছিলেন রেখা গোস্বামী। কিন্তু এবার ভাষণ দিতে দেখা যাবে দেবলীনা হেমব্রমকে।

সমাবেশে বুদ্ধদেব ভট্টাচার্যের কিছুক্ষণের উপস্থিতির সম্ভাবনার কথা বলা হলেও, সূত্রের খবর অনুযায়ী, শারীরিক কারণেই তিনি আসতে পারবেন না। তবে ব্রিগেডের সমাবেশে বক্তা হিসেবে পাওয়া যাবে জেএনইউ-এর প্রাক্তন ছাত্র নেতা কানহাইয়া কুমারকে।

English summary
CPM leader Debolina Hembram will speak to the people of CPIM's brigade on 3rd February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X