ধর্মঘট নিয়ে মমতার নিশানায় সিপিএম! বিজেপির সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন মমতা

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

বনধ নিয়ে সিপিএম-এর কড়া সমালোাচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলাকে সর্বশান্ত করার চক্রান্ত চলছে বলে অভিযোগ করেছেন তিনি। সিপিএম বিজেপির কাছে দল বিক্রি করে দিয়েছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

ধর্মঘট নিয়ে মমতার নিশানায় সিপিএম! বিজেপির সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মমতা

নিজেদের বিরুদ্ধে বনধ করুন। মধ্যরাতে বনধ করুন, সফল হবে। সিপিএম তথা বামেদের ডাকা বনধ নিয়ে এমনই কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় কোনও বনধ নয় বলেও এদিন হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই বনধকে চালাকি ও নাটক বলেও কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী।

বনধ নিয়ে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী সিপিএম-এর বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী। বলেন, লজ্জা হয়, এরা পার্টিটাকে বিজেপির কাছে বিক্রি করে দিয়েছে। সাম্প্রদায়িকতা নিয়ে এদের কাছ থেকে কিছু আশা করা যায় না বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

বিজেপির কাছে দল বিক্রি করা নিয়ে এর আগেও মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন। আর বিষয়টি নিয়ে প্রতিক্রিয়াও দিয়েছে সিপিএম। তারা জানিয়েছে, জায়গায় জায়গায় ভয় দেখিয়ে দলবদল করানো হয়েছে কিংবা প্রতিবাদীদের মুখ বন্ধ করে দেওয়া হয়েছে। আর সাংগঠনিক ভাবে দুর্বল হওয়ার কারণেই তৃণমূলের বিরুদ্ধে লড়াই করতে পারেনি সিপিএম।

অন্যদিকে, বিভিন্ন জায়গায় সাধারণ মানুষ বলছেন, সিপিএম তথা বামেরা তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে শক্তি জোগাতে না পারায় তাঁরা বিজেপিকেই সমর্থন করছেন। কেননা বামেদের থেকে বিজেপিই তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে কিছুটা শক্তি জোগাচ্ছে।

English summary
CPM has sold their party to BJP alleged Mamata Banerjee from Nabanna

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.