• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম

  • |
Google Oneindia Bengali News

মাত্র ১০০ টাকায় হবে গরিব মানুষের চিকিৎসা। কলকাতায় হাসপাতাল খুলল সিপিএম। গ্রাম থেকে কলকাতা শহরে চিকিৎসার করাতে আসা অসহায় মানুষদের জন্য হাসপাতাল তৈরি হয়েছে। পিপলস রিলিফ কমিটির ব্যানারে দিলখুসা স্ট্রিটের ১২ সজ্জার এই হাসপাতালে মিলছে চিকিৎসার সুবিধা। কলকাতার অন্য কোনও হাসপাতালে চিকিৎসা করাতে আসা রোগী ও তাঁর আত্মীয়দের থাকার ব্যবস্থা রয়েছে এখানে।

১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম

পার্কসার্কাসে হজ হাউসের পাশে দিলখুসা স্ট্রিটে মাত্র ১০০টি টাকা আর যে জায়গা থেকে আসছেন সেই ব্যক্তি, সেখানকার সিপিএম পার্টি অফিসের সুপারিশ পত্র দেখালেই মিলবে এই সুবিধা।

১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম

গ্রামের থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে হয়রানির মুখে পড়েন বহু মানুষ। অনেক সময় নির্দিষ্ট দিনে চিকিৎসকের দেখা না পেয়ে আশ্রয় নিতে হয় হাসপাতাল চত্বরে বা শহরের কোনও রাস্তায়। প্রাইভেট চেম্বারে চিকিৎসক দেখানোর ক্ষেত্রেও কলকাতায় এসে নাম লিখিয়ে কয়েকদিন অপেক্ষাও করতে হয়। গ্রামের গরিব মানুষের অনেকেরই হোটেল কিংবা লজে থাকার সামর্থ থাকে না। ঘন ঘন যাতায়াত করার মতো আর্থিক সামর্থও থাকে না সবার। সীমিত ক্ষমতার মধ্যে এমনই সব মানুষদের পাশে দাঁড়াতে উদ্যোগী হয়েছে সিপিএম।

১০০ টাকায় চিকিৎসা! হাসপাতাল খুলল সিপিএম

পিপলস রিলিফ কমিটি সূত্রে জানা গিয়েছে, দিলখুসা স্ট্রিটে ৫০ জন অবসরপ্রাপ্ত চিকিৎসক পালা করে থাকবেন বিভিন্ন সময়ে। শারীরিক পরীক্ষার জন্য নতুন যন্ত্রপাতিও আনা হয়েছে সেখআনে। বড় কোনও শারীরিক সমস্যা থাকলে কোথায় যেতে হবে, চিকিৎসকরা তারও পরামর্শ দিয়ে দেবেন।

English summary
CPM has engages themselves for the treatment of the poor people in the city at 100 rupees
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X