• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমি করোনা পজিটিভ, কী করব বলুন?' টালিগঞ্জ থানায় আতঙ্ক ছড়ালেন এক ব্যক্তি, চলল স্যানিটাইজেশন

  • By Aveek
  • |

করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে সটান থানায়! মঙ্গলবার দুপুরে এমনই ঘটনায় হুলুস্থূলুস কান্ড বেঁধে গেল দক্ষিণ কলকাতা টালিগঞ্জ থানায়।

করোনা নিয়ে টালিগঞ্জ থানায় হাজির এক ব্যক্তি

জানা গিয়েছে, এক ব্যক্তি তাঁর রক্তের নমুনা সংগ্রহের রিপোর্টটি থানায় উপস্থিত পুলিশ অফিসারের হাতে দিয়ে বলেন, 'তাঁর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তিনি এখন কি করবেন?' তৎক্ষণাৎ ওই ব্যক্তিকে থানা থেকে বের করে বাইরে গাছের তলায় বসানো হয়। এরপর থানার পক্ষ থেকে স্বাস্থ্য দফতরের সঙ্গে যোগাযোগ করে ওই ব্যক্তিকে অতি দ্রুত অ্যাম্বুলেন্সে করে বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয়।

অন্যদিকে, যে পুলিশ অফিসাররা ওই ব্যক্তির সান্নিধ্যে এসেছিলেন তাঁদের সকলকে আপাতত পাঠানো হয় আইসোলেশনে। থানা স্যানেটাসাইজ করা হয়। সেই সময় থানায় উপস্থিত সব পুলিশ অফিসার রাস্তায় বেরিয়ে আসেন। এই ঘটনায় বেশ কিছুক্ষণ আতঙ্ক ছড়িয়ে পড়ে টালিগঞ্জ থানার পুলিশ কর্মীদের মধ্যে। ওই থানার ওপরেই রয়েছে পুলিশ আবাসন। ফলে সেখানেও আতঙ্ক ছড়িয়ে পরে।

পুলিশ জানিয়েছে, এদিন টালিগঞ্জ থানায় এসে হাজির হন ওই ব্যক্তি। প্রবেশপথে নিয়ম মত তাঁর তাপমাত্রা পরীক্ষা করে কর্তব্যরত কনস্টেবল বুঝতে পারেন, ওই ব্যক্তি জ্বরে কাবু। প্রশ্ন করলে পুলিশকর্মীদের তিনি জানান, এক বেসরকারি হাসপাতালে নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন। সেখান থেকে ফোনে জানানো হয়েছে যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

English summary
Coronavirus positive man enters Tollygunge police station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X