• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত মন্ত্রী ঘুরছেন ওয়ার্ডে, ওয়ার্ডে, বিতর্কে মেডিকেল কলেজ হাসপাতাল

মস্কিষ্কে অস্ত্রোপচারের পর করোনা ভাইরাসে আক্রান্ত হন মন্ত্রী নির্মল মাজি। সেই অবস্থাতেই কলকাতা মেডিকেল কলেজের ওয়ার্ডে ঘুরে ঘুরে করোনা আক্রান্ত চিকিৎসক এবং রোগীদের খোঁজ খবর নিচ্ছেন তিনি। এই নিয়ে নতুন করে শুরু হয়েছে বিতর্ক। যদিও পিপিই কিট পরেই হাসপাতালে ঘুরছেন তিনি। মন্ত্রীর এই আচরণে অবাক হয়েছেন হাসপাতালের চিকিৎসকরাও।

করোনা আক্রান্ত নির্মল মাজি

করোনা আক্রান্ত নির্মল মাজি

গত মাসেই করোনা আক্রান্ত হন মন্ত্রী নির্মল মাজি। তার আগে মস্কিষ্কে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। স্বাভাবিক ভাবেই শরীর দুর্বল থাকায় করোনা সহজেই থাবা বসায় নির্মল মাজির শরীরে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় মন্ত্রীকে। করোনা সংক্রমণে পর থেকে হাসপাতালেই রয়েছেন তিনি।

মেডিকেল কলেজে ঘুরছেন মন্ত্রী

মেডিকেল কলেজে ঘুরছেন মন্ত্রী

নিজে করোনা আক্রান্ত এখনও সুস্থ হননি। সংক্রমণের আশঙ্কা রয়েছে ষোলো আনা। তার মধ্যেই হাসপাতালে ঘুরে ঘুরে করোনা আক্রান্ত রোগী এবং চিকিৎসকদের খোঁজ নিচ্ছেন নির্মল মাজি। যদিও নিজে পিপিই কিট পরেছেন তিনি। করোনা আক্রান্ত চিকিৎসকরা কেমন রয়েছেন তাঁদের খোঁজ খবর নিচ্ছেন তিনি।

বিতর্ক নির্মল মাজিকে ঘিরে

বিতর্ক নির্মল মাজিকে ঘিরে

মন্ত্রীর এই আচরণে একদিকে যেমন সুনাম শুরু হয়েছে রোগীদের মধ্যে। তাঁদের খোঁজ খবর নিচ্ছেন খোদমন্ত্রী। অন্যদিকে তেমন করোনা আক্রান্ত মন্ত্রী সংক্রমণ ছড়াতে পারে আশঙ্কা করে অনেকেই আপত্তি জানিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ কেন তাঁকে ঘোরাঘুরি করছেন তা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েেছ।

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

সসম্মানে রয়েছেন বিজেপিতে! শুভেন্দু অধিকারী প্রসঙ্গে আর কোন বার্তা মুকুল রায়ের

English summary
Coronavirus infected Nirmal Maji visit hospital creat controvercy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X